[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় নেতা লায়ন  মো. আসলাম চৌধুরী এফসিএ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের সাথে বিএনপির সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ৪ সেপ্টেম্বর ) বেলা ১১ টায় উপজেলা কনফারেন্স হলে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধানগণ  শেখ হাসিনা সরকারের পতনের পর  উদ্ভভ পরিস্থিতি নিয়ে বিভিন্ন সমস্যার বিষয়ে আসলাম চৌধুরীকে অবহিত করেন।

বক্তব্য রাখেন, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম, এসিল্যান্ড আলাউদ্দিন, প্রাণিসম্পদ কর্মকর্তা তাহামিনা আরজু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলম সরকার ও সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোলাইমান।

আসলাম চৌধুরী তার বক্তব্যে ৫ আগস্ট পরবর্তী সময়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অনুপস্থিতিতেও সীতাকুণ্ডে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য দলীয় নেতাকর্মী ও সীতাকুণ্ডবাসীকে ধন্যবাদ জানান। তিনি উল্লেখ করেন, সীতাকুণ্ডে মুসলমান-হিন্দুদের মাঝে একটি হৃদ্যতাপুর্ণ সম্পর্ক রয়েছে যা উদ্ভব পরিস্থিতিতে কিঞ্চিত বিঘ্ন ঘটেনি। এখানকার মুসলমানেরা বরাবরের মতই হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তায় পাহারাদারের ভূমিকা পালন করেছে।

তিনি বলেন, প্রয়োজনে  ইউনিয়ন পর্যন্ত বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে আমি একান্তে বসবো। তাদের কর্মকাণ্ডকে আরও শৃঙ্খলাপূর্ণ করতে সার্বিক সহযোগিতা করবো। একই সাথে ছাত্র-শিক্ষকদের মাঝে যাতে দূরত্ব সৃষ্টি না হয় সে বিষয়ে পদক্ষেপ নেয়া হবে।

বক্তব্য রাখছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম