[bangla_date] || [english_date]
বিএনপির সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো. আসলাম চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন চবি সীতাকুণ্ড ছাত্র সমিতির নেতৃবৃন্দ

বিএনপির সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো. আসলাম চৌধুরী এফসিএ’র সঙ্গে মতবিনিময় করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সীতাকুণ্ড ছাত্র সমিতির উপদেষ্টা ও বর্তমান কমিটির নেতারা।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের জলিলস্থ আসলাম চৌধুরীর বাসভবনে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় সমিতির নেতৃবৃন্দরা আসলাম চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান৷  আসলাম চৌধুরী সীতাকুণ্ড ছাত্র সমিতির প্রধান পৃষ্ঠপোষক ও প্রধান উপদেষ্টা।

সমিতির সভাপতি সাফায়েত বিন আলম সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকাশ দাশের সঞ্চালনায় সভায় সংগঠনটির উপদেষ্টা বখতিয়ার উদ্দিন, ইকবাল হোসেন,  আজম উদ্দিন, দীপক ভৌমিক, ইকবাল বাহার, নয়ন দেব নাথ, ইকবাল মাহমুদ ও ইব্রাহিম সাজ্জাত, রায়হান উদ্দিন, শাহীনুর আক্তার ও সমিতির বর্তমান কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আসলাম চৌধুরী বলেন, সীতাকুণ্ড ছাত্র সমিতি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অরাজনৈতিক সংগঠন হিসেবে শিক্ষাক্ষেত্রে সমৃদ্ধ ও আলোকিত সীতাকুণ্ড গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। আমার রাজনৈতিক পরিচয় আছে, কিন্তু সমিতিতে যতক্ষণ আমরা থাকি ততক্ষণ আমাদের সম্পর্ক রাজনীতির ঊর্ধ্বে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশের প্রতি, সমাজের প্রতি আমাদের প্রত্যেকেরই ঋণ আছে। এই ঋণ শোধ করতে হবে। সে জন্য খুব বড় কাজ করতে হবে তা নয়। যে যে অবস্থায় আছে সেখান থেকেই যদি ভালো কাজ করা যায়, তা হলেই দেশ অনেক এগিয়ে যাবে। এ সময় সকলে একতাবদ্ধ থেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আলোকিত সীতাকুণ্ড গড়ে তোলার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন তিনি।