[bangla_date] || [english_date]
সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এবং সিবিএল মানি ট্রান্সফারের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সাঈদুর রহমান ফরাজী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করছেন

সোশ্যাল ইসলামী ব্যাংবং মালয়েশিয়ার সিবিএল মানি ট্রান্সফার এসডিএন. বিএইচডি. এর মধ্যে  একটি রেমিট্যান্স চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই ) মালয়েশিয়ার কুয়ালালামপুরে সিবিএল এর প্রধান কার্যালয়ে সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এবং সিবিএল মানি ট্রান্সফারের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সাঈদুর রহমান ফরাজী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এসময় ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কামাল হোসেন, সিবিএল মানি ট্রান্সফারের ভিপি ও ম্যানেজার অপারেশন মো. হাফিজুর রহমান এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিটি ব্যাংক বাংলাদেশের অঙ্গপ্রতিষ্ঠান সিবিএল মানি ট্রান্সফারের সাথে এই চুক্তির মাধ্যমে সোশ্যাল ইসলামী ব্যাংকের গ্রাহকগণ সিটিরেমিট অ্যাপ ব্যবহার করে সহজে, নিরাপদে, দ্রুত দেশে রেমিট্যান্স পাঠাতে পারবে।