[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

ফিতা কেটে ও বেলুন উড়িয়ে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করছেন এস এম আল মামুন এমপি

সীতাকুণ্ডের উত্তর প্রান্তের সবচেয়ে বড় ই্উনিয়ন সৈয়দপুরের শিক্ষা, খেলাধুলা ও সংস্কৃতিসহ যেকোনো ধরনের  সমস্যা-সম্ভাবনা ও প্রয়োজনীয়তা অগ্রাধিকারভিত্তিতে পূরণের আশ্বাস দিলেন সংসদ সদস্য এস এম আল মামুন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে সৈয়দপুর ইউনিয়ন পরিষদ মাঠে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সৈয়দপুরবাসীর কাছে নিজেকে প্রতিশ্রুতিবদ্ধ উল্লেখ করে শ্রম ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এস এম আল মামুন এমপি বলেন,এখানকার প্রতিটি মানুষের ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। এই ইউনিয়নের মানুষ দলমত নির্বিশেষে অন্তর থেকে আমার বাবাকেও ভালোবাসতো, তারা আমাকেও ভালোবাসে। তাই এলাকাবাসী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের চাহিদানুযায়ী সৈয়দপুরকে সাজিয়ে দিব।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন এস এম আল মামুন এমপি ।

টুর্নামেন্টের আহ্বায়ক ও সরকার হাট এন আর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ দে’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম বাবুল, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম ভূঁইয়া, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন,  শেখেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর, জাফরনগর অপর্ণাচরণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল রায়, সিসিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জীব দে রেড্ডি, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান , উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুন, অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা সাইদ মিয়া, সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ বেলাল হোসেন, বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম  ও সৈয়দপুর ইউনিয়ন পরিষদের সদস্যগণ এবং বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ।

পরে প্রধান অতিথি এস এম আল মামুন এমপি ফিতা কেটে ও বেলুন উড়িয়ে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২৪ এ সর্বমোট ৩২ টি দল অংশ নেয়। খেলা নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি খেয়ালে ম্যান অব দ্যা ম্যাচ এবং চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার টাকা ও রানার্স আপ দলকে নগদ ১৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। উদ্বোধনী খেলায় টিপু সুলতানা একাদশ ২-১ গোলে পরাজিত করেছে নোনাছড়া একাদশকে ।