[bangla_date] || [english_date]
ভোটারদের সাথে উঠান বৈঠক ও মতবিনিময় করছেন ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম

ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী  চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম এলাকার ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেছেন।

মঙ্গলবার(০২ জানুয়ারী) নির্বাচনী এলাকায় গণসংযোগ শেষে তিনি পাহাড়তলী রেলওয়ে হাসপাতাল কলোনীস্থ দূর্গামন্দির প্রাঙ্গণে উঠান বৈঠক ও মতবিনিময় করেন।

এ সময়  স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম বলেন, হানাহানি, সংঘাত, সংঘর্ষ, হিংসা-বিদ্বেষের রাজনীতিতে আমি বিশ্বাসী নই। এ সব অপরাজনীতি ও অপকর্ম আমি মনেপ্রাণে ঘৃণা করি। আমি নির্বাচনে একজন প্রতিদ্বন্দ্বী। আমার প্রতীক ফুলকপি। সম্মানিত ভোটারগণ আমার একমাএ সম্বল,তারা আমাকে ভোট দিলে আমার নির্বাচনী এলাকাকে সবধরনের অপকর্ম,অপরাজনীতি, সংঘাত, সংঘর্ষ ও হিংসা-বিদ্বেষ থেকে মুক্ত রাখবো। আমার নির্বাচনী এলাকা হবে শান্তি ও সুষম উন্নয়নের রোলমডেল। সাবেক মেয়র মনজুর আলম সকলকে সব ধরনের লোভ-প্রলোভন মুক্ত থেকে নির্ভয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে তার ফুলকপি প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান। স্বতন্ত্র প্রার্থী বলেন, সুষ্ঠু নির্বাচন, সকলের নিকট গ্রহণযোগ্য পরিবেশ বজায় থাকলে ফুলকপির বিজয় কেউ ঠেকাতে পারবে না- এ বিশ্বাস আমি পোষণ করি। সরকার, নির্বাচন কমিশন ও প্রশাসন নির্বাচনের দিন স্বাধীন মত প্রকাশের জন্য পরিবেশ সুরক্ষা করবেন-এ বিশ্বাসে আমি বিশ্বাসী।

সমাজসেবক আবুল কাশেম উঠান বৈঠকে সভাপতিত্ব করেন । আলোচনায় অংশ নেন আলহাজ্ব মোহাম্মদ শাহীন আলম, আলহাজ্ব মোহাম্মদ সরোয়ার আলম, শামসুল আলম, মোহাম্মদ সালাউদ্দিন, সাহাবুদ্দিন, মোহাম্মদ শাহীন, সুমন চন্দ্র দাশ, রতন চন্দ্র দাশ, বাদল চন্দ্র দাশ, বিশ্বজিত দাশ, কৃষ্ণ চৌধুরী, প্রকাশ চন্দ্র দাশ, জয় চন্দ্র দাশ, শুক্লা দাশ, শ্যামলী দাশ, ফেরদৌস রহমান।পরে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ে আগত নানা শ্রেণি ও পেশার লোকজনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। এছাড়াও তিনি নির্বাচনী কার্যক্রমে সংশ্লিষ্টদের সাথে নীতিনির্ধারনী বৈঠক করেন।