[bangla_date] || [english_date]
সভাপতি-পরেশ দাশ গুপ্ত              ঋক ভট্টাচার্য সাধারণ সম্পাদক

জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর এর অন্যতম শাখা সুরাঙ্গন খেলাঘর আসর এর দ্বি-বার্ষিক সম্মেলন ২৪ মে দিনব্যাপী সীতাকুণ্ড সরকারি আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধানঅতিথি ছিলেন সীতাকুণ্ডের এমপি এস এম আল মামুন। প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম মহানগর খেলাঘর এর সভাপতি প্রফেসর ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম।

সম্মেলনে পরেশ দাশ গুপ্তকে সভাপতি ও ঋক ভট্টাচার্যকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্যবিশিষ্ট নতুন কার্যকরী পরিষদ গঠিত হয়। পরিষদের সহ-সভাপতি বিজয় চন্দ্র রায়, অশোক দাশ, মুন্নী সেন ও টিটু রঞ্জন দাশ। সহ-সাধারণ সম্পাদক- বাসুদেব নাথ, সাংগঠনিক সম্পাদক-আবিদ হাসান মেহেদী, অর্থসম্পাদক-অপি দেব নাথ, শিক্ষা ও বিজ্ঞানবিষয়ক সম্পাদক- পাপড়ী চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক- প্রিয়তোষ নন্দী, দপ্তর সম্পাদক- তন্ময় দাশ, সহ-দপ্তর সম্পাদক- শুভ রায়, ক্রীড়া ও শরীরর্চ্চাবিষয়ক সম্পাদক- জয় নাথ অনি, সাহিত্য সম্পাদক মোহাম্মদ রুবেল, সাংস্কৃতিক সম্পাদক- মোহসিনা আক্তার মিনা, সহ-সাংস্কৃতিক সম্পাদক- সৃষ্টি ভট্টাচার্য, চারু ও কারুকলাবিষয়ক সম্পাদক- শ্রেয়া মিত্র, সমাজকল্যাণ সম্পাদক- কৃষ্ণ পাল শীল ও পাঠাগার সম্পাদক- কেয়া দে।

সদস্যরা হচ্ছেন,দেবাশিস ভট্টাচার্য, সালমান আহমেদ অন্তর, অমিত বড়ুয়া, হৃদয় চৌধুরী, সঞ্জীব দেব নাথ, পূজা  নাথ, প্রীতি নাথ, প্রিয়ন্তী নাথ, প্রেম দাশ, দীপা শীল, প্রিয়ন্তী শীল, এলভি নাথ, পায়েল সোম, প্রসেনজিৎ মিত্র, তন্ময় দেব নাথ ও শ্রাবন্তী চৌধুরী। নবগঠিত কমিটির সদস্যদের  শপথবাক্য পাঠ করিয়েছেন চট্টগ্রাম মহানগর খেলাঘর এর সভাপতি, স্বনামধন্য চর্ম ও যৌনরোগবিশেষজ্ঞ প্রফেসর ডা.এ কিউ এম সিরাজুল ইসলাম।