[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট(SHET)নির্বাহী কমিটির ২য় সভা মঙ্গলবার (১৮জুন)  বিকেলে সেটের চেয়ারম্যান মাস্টার আবুল কাশেমের সভাপতিত্বে  অনুষ্ঠিত হয়েছে।

সেটের  সাধারণ সম্পাদক  লায়ন মো.গিয়াস উদ্দিন এর সঞ্চালনায় মাস্টার আবুল কাশেমের নতুন বাড়িতে অনুষ্ঠিত এ সভায় আলোচনায় অংশগ্রহণ করেন প্রফেসর ড.মো.ফসিউল আলম,এডিশনাল ডিআইজি মুহাম্মাদ মুসলিম,হাজী মো. ইউসুফ শাহ, খোরশেদ আলম, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ডায়াবেটিক ও হরমন রোগ বিভাগের প্রধান ডা.শাহরিয়র আহমদ মিলন,মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম রেজাউল করিম বাহার,বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল বশর ভূঁইয়া,সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রামের সভাপতি নাছির উদ্দিন মানিক,সীতাকুণ্ড পৌর সদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল হোসেন,লায়ন্স ক্লাব অব চিটাগাং সীতাকুণ্ডের প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিনিয়ার কামরুদৌজা,বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মো.শাহজাহান,বরৈয়াঢালা নারায়ন আশ্রমের কার্যকরী সভাপতি ননী গোপাল দেবনাথ প্রমুখ।

সভায় সর্বসন্মতিক্রমে বিগত সভার কার্যবিবরণী ও বিগত মাসসমূহের আয়-ব্যয় হিসাব অনুমোদন করা হয়।

শিগগিরই উন্নত মানের ল্যাব ও মডেল ফার্মেসী চালুর অনুমোদন দেয়া হয় ।প্রতিমাসে অসহায়,অক্ষম ডায়াবেটিস রোগীদের জন্য ফ্রি ইনসুলিন ও ঔষধ খাতে এক লাখ টাকা বরাদ্দ দেয়া হয় ।

বক্তব্য রাখছেন প্রফেসর ড.মো.ফসিউল আলম