[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

সিটি লেভেল কো-অর্ডিনেশন কমিটির সভায় বক্তব্য রাখছেন ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সিটি লেভেল কো-অর্ডিনেশন কমিটি (সিএলসিসি)’র ৪র্থ সভা আজ সোমবার  (০৩ জুন) বিকালে সিটি কর্পোরেশনের কনফারেন্স রুমে চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর। উপস্থিত ছিলেন-ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, বিভাগীয় ও শাখা প্রধানগণএবং নাগরিক সমাজের প্রতিনিধি বৃন্দ। সভায় নেতৃবৃন্দ চট্টগ্রাম নগরীর বিভিন্ন সমস্যা সমাধানে বিস্তারিত আলোচনা করেন।

বীর মুক্তিযোদ্ধা ডা. জাকিরিয়া চৌধুরী’র সহধর্মিনীর মৃত্যুতে সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ও ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুরের শোক প্রকাশ

মহান মুক্তিযোদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মরহুম ডাঃ জাকারিয়া চৌধুরী’র সহধর্মিনী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক উপসচিব আশেক রসুল চৌধুরী টিপুর মাতা মোছাম্মৎ আসিয়া খাতুনের মৃত্যুতে সিঙ্গাপুর থেকে তার বার্তায় শোক জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। মেয়র শোকাহত পরিবারের সকলের প্রতি আন্তরিক সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়াও ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর মোছাম্মৎ আসিয়া খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করেন।

নগরীর জাকির হোসেন রোডে প্যাঁচওয়ার্ক কাজ পরিদর্শন করছেন ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর