[bangla_date] || [english_date]
শোহাদায়ে কারবালা মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম।

আহলে বায়েতে রছুল (সা:) স্মরণে সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম প্রতিষ্ঠিত আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট-এর আয়োজনে চট্টগ্রাম নগর ও জেলার ৩০টি মসজিদে ৩০ দিন ব্যাপী চলমান খতমে কোরআনেপাক, মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভার অংশ হিসেবে ৬ মহররম ১৪৪৬ হিজরী, ১৩ জুলাই ৬ষ্ঠ দিনের কর্মসূচীতে চট্টগ্রাম জেলার কদম রসুল হযরত আব্দুল্লাহ (রা:) জামে মসজিদে খতমে কোরআনে পাক, মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক, শিক্ষানুরাগী মোহাম্মদ সাইফুল আলম।

আলোচনা করেন শিক্ষাবিদ মোহাম্মদ বাদশা আলম, হাফেজ মাওলানা কামাল উদ্দিন, ফরিদ আহম্মদ, নিজামুল আলমসহ অন্যরা। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তরুণ শিল্পপতি সাইফুল আলম বলেন, ন্যায়, ইনসাফ ও হক প্রতিষ্ঠার জন্য কারবালা প্রান্তরে হযরত হোছাইন (রা:) ইয়াজিদ এর বিরুদ্ধে যুদ্ধ করে জীবন উৎসর্গ করেন। কারবালার যুদ্ধ ছিল অন্যায় এর প্রতিবাদ এবং দ্বীন ইসলাম প্রতিষ্ঠার লড়াই। তিনি ধর্মপ্রাণ সকলকে ইসলামের ঝান্ডা ও সুন্নিয়ত সমুন্নত রাখতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। আগামীকাল ৭ মহররম ১৪ জুলাই উত্তর কাট্টলী মোস্তফা হাকিম সড়কস্থ নুরানী জামে মসজিদে শোহাদায়ে কারবালা মাহফিল অনুষ্ঠিত হবে।