[bangla_date] || [english_date]

ডিসেম্বর বিজয়ের মাসে চট্টগ্রাম সাগরিকা রোটারি ক্লাব বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনার আয়োজন করে। ক্লাবের সেবা কার্যক্রম পরিচালনায় নিয়মিত সাপ্তাহিক এক হাজারতম সভায় শ্রদ্ধার এই আয়োজন করা হয়। ক্লাব সভাপতি আজিজুল ইসলাম বাবুলের সভাপতিত্বে গত ২ ডিসেম্বর সন্ধ্যায় নগরীর পুলিশ অফিসার্স রেস্তোরাঁয় আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন ডিজিএন ডা.মঈনুল ইসলাম মাহমুদ। সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধা ছিলেন অধ্যাপক আবু ছৈয়দ। তিনি দেশ স্বাধীন করার মরণপণ যুদ্ধে অংশ নেয়ার প্রেক্ষাপট অত্যন্ত সাবলীলভাবে আবেগঘন কথায় বর্ণনা করেন।

হাজারতম সভা ও মুক্তিযুদ্ধ সংশ্লিষ্ট বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন ক্লাবের অতীত সভাপতি খন রঞ্জন রায়, মনিরুজ্জামান, আলী ফকরি,মোহাম্মদ ইসমাইল, এনামুল আজিজ লিটন, নুর মোহাম্মদ, রাশেদুল আমীন, মোশাররফ হোসেন, আজিজুল হক,ডিস্ট্রিক্ট সেক্রেটারি আকবর হোসেন, শামসুল হোসাইন, অনুষ্ঠান আয়োজক ইমতিয়াজ আহমেদ ও নাসরিন নাহার প্রমুখ।

মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধার সম্মানে নৈশভোজ ও দেশাত্মবোধক গানের আয়োজন উপভোগ করেন আমন্ত্রিত অতিথি, দেশের বিভিন্ন ক্লাব থেকে আগত রোটারিয়ান,রোটারেক্টর এবং সাগরিকা পরিবারের সদস্যবৃন্দ।