[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

কর অঞ্চল কুমিল্লার অতিরিক্ত কর কমিশনার শামিনা ইসলাম পদোন্নতি পেয়ে এখন কর কমিশনার হয়েছেন।

শামিনা ইসলাম চাকরির পাশাপাশি রোটারি আন্দোলনের সাথে যুক্ত রয়েছেন। ২০১১ সালে রোটারি ক্লাব অব খুলশির প্রতিষ্ঠাতা সম্পাদক হিসেবে তাঁর রোটারি জীবন শুরু হয়। রোটারিয়ান শামিনা ইসলাম ২০১৬-১৭ রোটারি বছরে ক্লাব প্রেসিডেন্ট ছিলেন এবং বেস্ট ক্লাব প্রেসিডেন্ট হিসেবে পুরস্কৃত হন। রোটারি ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট থেকে তিনি আর আই সাইটেশন অ্যাওয়ার্ড গ্রহণ করেন। তিনি  রোটারি জেলায় অ্যাসিসটেন্ট গভর্নর ও ডেপুটি ডিস্ট্রিক্ট ট্রেনার হিসেবেও দায়িত্ব পালন করেন।

শামিনা ইসলাম রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ এর গভর্নর ইঞ্জিনিয়ার মো.মতিউর রহমানের সহধর্মিনী। রোটারিতে তিনি এখন ডিস্ট্রিক্ট পাস্ট লেডি হিসেবে পরিচিত ও সমাদৃত। তিনি দুই পুত্রসন্তানের জননী। বড়ছেলে সাজিদ রহমান ইতোমধ্যে সিএ কোর্স সম্পন্ন করে অষ্টেলিয়ায় সস্ত্রীক বসবাস করছেন  ও ছোটসন্তান শাহবাব রহমান কানাডার একটি স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানে লেখাপড়া করছেন। রোটারিয়ান শামিনার বাবা মো. শফিকুল ইসলাম চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সাবেক ভাইস-চেয়ারম্যান ও মা ফেরদৌসি ইসলাম আগ্রাবাদ সরকারি কলোনী উচ্চবিদ্যালয়ের প্রধানশিক্ষিকা ছিলেন।

রোটারিয়ান শামিনা ইসলাম এমপিএইচএফ এর কর্মস্থলে পদোন্নতিতে রোটারিয়ানেরা ভীষণ আনন্দিত ও গর্ভানুভব করছেন। রোটারিয়ানদের আন্তরিক ভালোবাসা, শ্রদ্ধা ও ফুলেল শুভেচ্ছায় তিনি সিক্ত হয়েছেন।