[bangla_date] || [english_date]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম মসজিদের খতিব, ইমাম, মোয়াজ্জিন ও মসজিদ পরিচালনা কমিটির কর্মকর্তাদের দোয়া কামনা করে বলেছেন, নিজ অর্জিত অর্থ সম্পদ আমরা সমাজসেবার কাজে ব্যয় করে থাকি।

আল্লাহর ঘর পবিত্র মসজিদে যেসব মুসল্লি নামাজ আদায় করতে আসেন তাদের কাছে আমি দোয়া চাই। তিনি বলেন, আল্লাহ রহমত ও হুকুম ছাড়া কিছুই অর্জন করা সম্ভব নয়। আল্লাহর রহমত আমার উপর ও ভোটারদের উপর বর্ষিত হলেই আমি মানুষের সেবা করার সুযোগ পাব।

৪ ডিসেম্বর রাতে এইচ এম ভবনে এবং ৫ ডিসেম্বর ২০২৩ সকাল থেকে ১১ নম্বর ওয়ার্ডের বায়তুন নুর জামে মসজিদ, ১২ নম্বর ওয়ার্ডের বেলুয়ার দিঘী জামে মসজিদ এবং ২৫ নম্বর ওয়ার্ডের নয়াবাজার জামে মসজিদ সহ ১২৫টি জামে মসজিদের খতিব,ইমাম,মোয়াজ্জিন ও মসজিদ পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে খতমে কোরানে পাক, খতমে সাফা, দোয়া ও মিলাদ মাহফিল এবং শুকরানা মোনাজাত্তোর  শুভেচ্ছা বিনিময়ে সাবেক মেয়র এসব কথা বলেন। ধর্মীয় এসকল কর্মসুচীতে হাজারের অধিক খতিব ইমাম, মোয়াজ্জিন উপস্থিত ছিলেন। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন, জামিয়া আহম্দিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা অছিয়র রহমান। এতে সংশ্লিষ্ট ওয়ার্ডের মসজিদ সমুহের খতিব, ইমাম ও মোয়াজ্জিনসহ পাহাড়তলী বণিক সমিতির মোহাম্মদ রেজা খান, এসএম দিদারুল হক, আমিনুল হক, ওবায়দুস সালাম, আসলাম হোসেন ও ইসকান্দর সহ অন্যন্যা পেশাজীবী নেতৃবৃন্দ সাবেক মেয়রের সাথে শুভেচ্ছ বিনিময় কলেন।

মসজিদের খতিব, ইমাম, মোয়াজ্জিনদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম