[bangla_date] || [english_date]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, দেশের শান্তি, নাগরিক জীবনের স্বস্তি ও সুশাসন দেশের মানুষের প্রত্যাশা। ধ্বংস ও অস্থিরতা দেশের কোনো কল্যাণ বয়ে আনে না। তিনি বলেন, বিশ্বে বর্তমান বাংলাদেশ একটি মডেল। এদেশটি উন্নয়নশীল একটি দেশ। এদেশের পররাষ্ট্রনীতি “সবার সাথে বন্ধুত্ব,কারোর সাথে বৈরীতা নয়”-এ নীতিতে আমরা সকল দেশের সহযোগীতায় সামনে এগুচ্ছি। তিনি বলেন, জাতীয় সংস্কৃতি অটুট রেখে দেশের অর্থনীতি সমুন্নত রাখাই আমাদের সকলের প্রত্যাশা। সাবেক মেয়র বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন দেশ ও জাতীর জন্য খুবই গুরুত্বপূর্ণ আমরা সকল নাগরিক স্বতস্ফুর্তভাবে অংশ গ্রহণ করার মাধ্যমেই তা অর্থবহ করা সম্ভব। তিনি দেশ ও জাতীর স্বার্থে সকলকে ভোটাধিকার প্রয়োগের জন্য প্রস্তুতি নেয়ার আহবান জানান।

বক্তব্য রাখছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম

রবিবার (৪ ডিসেম্বর) সকাল ও বিকালে এইচ.এম ভবনে পর্যায়ক্রমে নগরীর লৌহজাত সামগ্রী ব্যবসায়ি, শিক্ষাবিদ ও কাওয়াল শিল্পীদের সাথে মতবিনিময়ে সাবেক মেয়র এ আহবান জানান।

আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে অনুষ্ঠিত এ শুভেচ্ছা বিনিময়ে লৌহজাত সামগ্রী ব্যবসায়ীদের মধ্যে কামাল উদ্দিন, জয়নাল আবেদীন,জাকির আহম্মদ, মুনির আহমদ,মোহাম্মদ মুছা, ওসমান আলী, আবুল বসর, আমির আহমদ, জয়নাল আবেদীন, শিক্ষাবিদ মোহাম্মদ আলমগীর, বাদশা আলম, আবদুস সাত্তার মজুমদার, মৌসুমী দাস, জাকির হোসেন, উৎপল কান্তি শীল, কাওয়াল শিল্পী আবদুল মান্নান, আহমদ নবী, মোহাম্মদ ইদ্রিস, আবদুল মালেক, বেলাল আহম্মদ, মনছুর, বাবু শীল, সুকান্ত শীল, সুজিত শীল সহ অন্যরা নিজ নিজ মতামত ব্যক্ত করেন। এদিনে সাবেক মেয়র  আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম জননেতা এম এ আজিজ, জহুর আহমদ চৌধুরী, এম এ মান্নান, এবিএম মহিউদ্দিন চৌধুরী ও ইসহাক মিয়া ও ইউসুফ মিয়া সহ অলি-আউলিয়াদের মাজার জেয়ারত ও ফাতেহা পাঠ করেন। এ সময় তরুণ শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ ফারুক আজম ও ফেরদৌস ইউসুফসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম