[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

প্রয়াত বাবা সাবেক এমপি কাশেম মাস্টারের পদাঙ্ক অনুসরণ করে মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ডে) নৌকার প্রার্থী এস এম আল মামুন। তিনি বলেছেন, আমার বাবাকে সীতাকুণ্ডের মানুষ যে ভালোবাসা দিয়েছে আমিও চাইবো আপনাদের সেবা করে সেই ভালোবাসা অর্জন করতে।

বক্তব্য রাখেছেন চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ডে) নৌকার প্রার্থী এস এম আল মামুন

সোমবার (২৫ডিসেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে সীতাকুণ্ড প্রেসক্লাবে আয়োজিত মত বিনিময় সভায় তিনি এই আহ্বান করেন।

এসএম আল মামুন বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার বাবা মরহুম আবুল কাশেম মাস্টারকে পাঁচবার নমিনেশন দিয়েছিলেন। তিনি আপনাদের ভোটে জয়যুক্ত হয়ে দুইবার সংসদ সদস্যের দায়িত্ব পালন করেন। সীতাকুণ্ডের এমন কোন বাড়ি নেই যেখানে তার পায়ের ধুলি পড়েনি। আমাকে যদি আপনারা সংসদ সদস্য বানান আমার বাবার পদাঙ্ক অনুসরণ করে আমিও চেষ্টা করব সব সময় আপনাদের পাশে থাকতে। আমার বাবাকে সীতাকুণ্ডের মানুষ যে ভালোবাসা দিয়েছে আমিও চাইবো আপনাদের সেবা করে সেই ভালোবাসা অর্জন করতে।

তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। স্বপ্নের পদ্মা সেতু, বঙ্গবন্ধু ট্যানেল, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অসংখ্য উন্নয়নের নমুনা আপনারা স্বচক্ষে দেখতে পাচ্ছেন। এক সময় বাংলাদেশের মানুষ এসব কল্পনা করতে পারেনি। অথচ এগুলাই আজ বাস্তব। তাই উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে। পরিবারের সদস্য, পাড়া-প্রতিবেশী, আত্মীয়-স্বজন সবাইকে ভোটকেন্দ্রে নিয়ে সুশৃঙ্খলভাবে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. বদিউল আলম, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রেজাউল করিম বাহার, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জামসেদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট ভবতোষ নাথ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. সোহেল, বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছাদাকাত উল্যাহ মিয়াজী, উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সামাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শিহাব উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদ চৌধুরী ফারুক প্রমুখ।