[bangla_date] || [english_date]
বন্যা দুর্গতদের মাঝে সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম এর পক্ষে ত্রাণ বিতরণ করা হচ্ছে

ফেনী ও চট্টগ্রামে বন্যা দুর্গতদের  মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন  সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম । তাঁর এ মানবিক সেবা ২৩ আগস্ট থেকে শুরু হয়ে ২৪ ও ২৫ আগস্ট চলমান রয়েছে। মেয়র মোহাম্মদ মনজুর আলম প্রেরিত ১ম মানবিক টিম ফেনী জেলার ছাগলনাইয়া, মুহুরীগঞ্জ, লালপুর, ডাকবাংলাসহ কয়েকটি গ্রামে উদ্ধার অভিযান, উদ্বারকৃতদের তাবু আশ্রয়কেন্দ্রে প্রেরণ, ক্ষতিগ্রস্তদের মাঝে ঔষধ, তৈরি খাবার, শুকনো খাবার, পানি, মোমবাতি ও ম্যাচসহ নানা উপকরণ বিতরণ করা হচ্ছে।

তার প্রেরিত ২য় টিমটি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ফরহাদাবাদ, নাজিরহাট পৌরসভা, সুয়াবিল, জানারখিল, পোদ্দারপাড়া, পাইন্দং, ফকিরহাট, সন্দীপ নগর, মির্জার হাট, ভুজপুর ও ফকিরচান্দ এলাকায় উদ্ধার কাজ পরিচালনাসহ আশ্রয়কেন্দ্র ও তাবুতে নিয়ে যাওয়া এবং দুর্গতদের মাঝে ঔষধ, তৈরি খাবার, শুকনো খাবার, পানি, মোমবাতি ও দিয়াশলাই সামগ্রী বিতরণ করা হচ্ছে। মানবিক উভয় টিমে মানবসেবায় কাজ করছেন চেয়ারম্যান সরোয়ার আলম, শিক্ষাবিদ বাদশা আলম, বিকাশ কান্তি মজুমদার, ফরিদ আহমদ, নিজাম উদ্দিন, মোহাম্মদ ছৈয়দ, নুরুল হাছান, নোমান, বোরহান, মোশাররফ, শান্ত, জিশান, ইরফান, নাসিব, নজরুল, মোতালেব, অভি, রায়হান, মামুন, আরমান, রাক্সিন, রাহুল, ইমতিয়াজ (১ ও ২), তারেক (১ ও ২), তানিম, জহির, রনি, আকিল, ইজাজ, জাবেদ, আমজাদ, তারিফ, নোমান, আশিক, এমদাদ, সজীব রায়হান, ও সাজ্জাদ সহ উত্তর কাট্টলী ওয়ার্ড এবং মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রয়েছেন।

সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম প্রতিদিনের ত্রাণতৎপরতা নিজে এবং তার পরিবারের সদস্য আলহাজ্ব মোহাম্মদ নিজামুল আলম, আলহাজ্ব মোহাম্মদ সরোয়ার আলম, আলহাজ্ব মোহাম্মদ ফারুক আজম, আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম, আলহাজ্ব মোহাম্মদ সাহিদুল আলম মনিটরিং করে যাচ্ছেন। ভয়াবহ এ দুর্যোগে নিহতদের প্রতি গভীর শোক, আহত ও ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানিয়ে সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম এ দুর্যোগ থেকে মানুষের জীবন-জীবিকা ও সম্পদ রক্ষায় আল্লাহর রহমত কামনা করেছেন।