[bangla_date] || [english_date]

চট্টগ্রাম-৪ আসনে (সীতাকুণ্ড ও উত্তর পাহাড়তলী, উত্তর কাট্টলী) আওয়ামী লীগের এমপি প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিয়ে আগামী ৫বছরের জন্যে  সীতাকুণ্ডবাসীর সেবা করার জন্যে পাঠিয়েছেন।আমি ভোট নিয়ে যদি কাজ না করি, জনগণের অভাব-অনটন ও সুখ-দুখে পাশে না দাঁড়ায় তাহলে ৫বছর পর আবার জনতার কাটগড়ায় এসে দাঁড়াতে হবে।

জনসভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের এমপি প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুন

রবিবার (৩১ ডিসেম্বর) বিকেলে ১নম্বর সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের উদ্যোগে শেখেরহাট উচ্চবিদ্যালয় মাঠে এস এম আল মামুন এর নৌকা প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণ ৭ জানুযারি ভোট দেয়ার জন্য উচ্ছ্বাস প্রকাশ করছে। বঙ্গবন্ধু ও স্বাধীনতার নৌকা প্রতীকে জনগণ ভোট দিয়ে জামাত – বিএনপিকে  আবারও দাঁতভাঙা জবাব দেবে।

এস এম আল মামুন বলেন, দুইটার্ম উপজেলা চেয়ারম্যান থাকাকালে সাধ্যমতো জনগণের সেবা ও এলাকার উন্নয়ন করেছি। আগামী ৭ জানুয়ারি জনগণ স্বতঃস্ফূ্র্তভাবে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী বানিয়ে দেশের অগ্রগতি ও উন্নয়নের ধারা সমুন্নত রাখার আহবান জানান।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মহিউদ্দীন আহমেদ মন্জু, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন বাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সৈয়দপুর ইউপি চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী, উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান,উত্তর জেলা  জাতীয় শ্রমিক লীগের সহসভাপতি মো. রবিউল হোসেন জিএস।

সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দীনের পরিচালনায় জনসভায় বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা দিদারুল ইসলাম, মো. বোরহান, সীতাকুণ্ড উপজেলা জাতীয়  শ্রমিকলীগের সভাপতি দুলাল  দে, সাধারণ সম্পাদক মো. সাহাব উদ্দিন. উপজেলা স্বেচ্চাসেবক লীগের আহবায়ক সাহাব উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দীন,আওয়ামী লীগ নেতা  মো. মামুন মেম্বার, সজল শীল মেম্বার,মেজবা উদ্দীন রানা, সেকান্দর বাদশা, আক্তারুজ্জামান বুলবুল, যুবলীগ নেতা সাইফুল ইসলাম নিজামী ও প্রতাব নাথ প্রমুখ।