[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

পূবালী ব্যাংক পিএলসি’র শেখ মুজিব রোড শাখার ম্যানেজার ডিজিএম মো. শাহেদ আলী চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের রিজিওনাল ম্যানেজার হিসেবে দায়িত্ব পেয়েছেন। দুই যুগের চাকরি জীবনে তিনি এ ব্যাংকের বিভিন্ন শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। কাজের প্রতি তাঁর  একাগ্রতা,একনিষ্ঠতা, সততা, কর্মদক্ষতা, দায়িত্বশীলতা ও অভিজ্ঞতা আছে বলেই ব্যাংক কর্তৃপক্ষ তাঁকে এ গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করেছে।

শাহেদ আলীর গ্রামের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের উত্তর ইদিলপুর।ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি এম.এসমসি ডিগ্রি লাভ করে ২০০০ সালের ১৬ জুলাই পূবালী ব্যাংকের কুলগাঁও শাখায় জুনিয়র অফিসার হিসেবে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।পরবর্তীতে তিনি এমবিএ ডিগ্রি লাভ করেন। অতঃপর তিনি সীতাকুণ্ড,ইপিজেড,খাগড়াছড়ি ও শেখ মুজিব রোড শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

ব্যক্তিগতজীবনে শাহেদ আলী একপুত্র ও এক কন্যাসন্তানের জনক। তাঁর সহধর্মিনী শামীম আরা আক্তার একজন গৃহবধূ। মেয়ে মিফতাহুল বিনতে আলী মহসিন কলেজের উচ্চমাধ্যমিকে ও ছেলে ইয়াসির বিন আলী সেন্ট মেরিস স্কুলে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করছে।

এদিকে সীতাকুণ্ড জনকল্যাণ ফোরাম (এসজেএফ) এর জীবন-সদস্য মো. শাহেদ আলী পূবালী  ব্যাংকের চট্টগ্রাম দক্ষিণাঞ্চলের রিজিওনাল ম্যানেজার (জোনালহেড) হিসেবে পদায়িত হওয়ায় সংগঠনটির সভাপতি আজিজ আহমেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ ইউসুফ এক যুক্তবিবৃতিতে তাঁকে আন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাঁর কর্মজীবনে উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেছেন