[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড ( চট্টগ্রাম) প্রতিনিধি *

শিক্ষার বৈষম্য দূরীকরণে জাতীয়করণের দাবিতে “বৈষম্যবিরোধী সম্মিলিত শিক্ষক সমাজ” এর দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে  চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম এবং চট্টগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) তানভীর- উল- নাসীফ বরাবর এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের পক্ষে  শিক্ষক সমন্বয়কগণ স্মারকলিপি প্রদান করেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) এই স্মারকলিপি প্রদানকালে বৈষম্যবিরোধী সম্মিলিত শিক্ষক সমাজের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক মো. তানজিম হোসাইন বলেন, “শিক্ষার সকল বৈষম্যের একমাত্র সমাধান হচ্ছে জাতীয়করণ। শিক্ষা জাতীয়করণে উপকৃত হব শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবক। শিক্ষার মানোন্নয়ন করতে হলে শিক্ষকের মর্যাদা প্রতিষ্ঠা করে তাদের জীবনমান উন্নয়ন করতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী সম্মিলিত শিক্ষক সমাজের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক মো. তানজিম হোসাইন। চট্টগ্রাম জেলা সমন্বয়ক মো. উসমান আলী, উপজেলা সমন্বয়ক জাসেদুল আলম, শামসুল আলম, গোলাম আজম, ইয়াকুব হোসেন, হোসাইন ফারুক, আব্দুল করিম, মো. হানিফ প্রমুখ।

বৈষম্যবিরোধী শিক্ষক সমাজ অন্তর্বর্তীকালীন সরকারের মাননীয় প্রধান উপদেষ্টা, শিক্ষা উপদেষ্টা, ৮ জন বিভাগীয় প্রশাসক এবং জেলা প্রশাসক বরাবর একযোগে স্মারকলিপি প্রদান করেন।