[bangla_date] || [english_date]

জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিতেই  জনপ্রতিনিধি হওয়ার চেষ্টা করছি উল্লেখ করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, একজন জনপ্রতিনিধির নিকট এলাকাবাসী যা কিছু চাহিদা থাকে তার সবই আমাদের সেবার অংশ। ব্যক্তিগত চাওয়া-পাওয়ার চাহিদা আমাদের নেই। আল্লাহ আমাদের ধন-সম্পদ যা দিয়েছে তাতেই সন্তুষ্ট। ব্যবসা-বাণিজ্য থেকে যা কিছু অর্জন হয় এ থেকে এক তৃতীয়াংশ আমরা মানবতার সেবায় উৎসর্গ করি।

বিনিময়সভায় বক্তৃতা করছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম

শনিবার (২ ডিসেম্বর) সকালে আলহাজ্ব মোস্তফা হাকিম কলেজ মিলনায়তনে নানা-শ্রেণি পেশার লোকজনের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানবসেবা মহৎ কাজ। মানবসেবার জন্য আমরা ৩টি প্রতিষ্ঠান বিশেষ করে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশন, আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট প্রতিষ্ঠা করে ১০২টি প্রতিষ্ঠানের মাধ্যমে মানবসেবা দিয়ে যাচ্ছি।

এ সময় শিক্ষক, ডাক্তার, চাকুরীজীবীসহ নানা-শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়ে বক্তব্য রাখেন মাহবুবুর রহমান, ডা. কামাল উদ্দিন, আনোয়ার হোসেন, কামরুজ্জামান, লোকমান, ছানাউল্লাহসহ অন্যরা।