[bangla_date] || [english_date]

নানা আয়োজনে চট্টগ্রামে পালিত হলো দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা’র ২৭ বছর পূর্তি। এ উপলেক্ষে ঢাকায় প্রধান কার্যালয়ে দিনভর ছিল বর্ষপূতির বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। আজ সোমবার (১৫ জুলাই) চট্টগ্রামেও আনন্দঘন অনুষ্ঠানের মধ্যদিয়ে এটিএন বাংলার ২৭ বছর পূর্তি ও ২৮ বছরে পদার্পণ উপলক্ষে চট্টগ্রাম অফিসে ছিল নানা আয়োজন। সকালে বিশিষ্ট ব্যক্তিবর্গকে সাথে নিয়ে এটিএন বাংলার বর্ষপূর্তির কেক কাটেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। এর আগে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল এবং শুভেচ্ছা বিনিময়। এসময় সিটি মেয়র বলেন, এটিএন বাংলা সবসময় বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ তুলে ধরে, আর তাই এটিএন বাংলা এখনো মানুষের কাছে সমান জনপ্রিয় হয়ে আছে। এটিএন বাংলার নানা অনুষ্ঠানমালার প্রশংসা করেন বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান, এটিএন বাংলার চট্টগ্রাম বিভাগীয় প্রধান আলী আব্বাস।

এটিএন বাংলার রিপোর্টার মু. আবুল হাসনাতের পরিচালনায় বিভিন্ন পর্বে উপস্থিত ছিলেন, রাউজান থেকে নির্বাচিত সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুস, জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক এরশাদ উল্লাহ, সদস্য সচিব নাজিমুর রহমান, বিএফইউজে সহ-সভাপতি শহীদুল আলম, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি সালাহউদ্দিন মোহাম্মদ রেজা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সভাপতি তপন চক্রবর্তী, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হাশেম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর আব্দুস সালাম মাসুম, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি শফিক আহমেদ সাজিবসহ সমাজের বিভিন্নস্তরের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

পরে জেলা প্রশাসক, বিজিএমইএ, বিভিন্ন টিভি চ্যানেল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং ব্যক্তির পক্ষ থেকে ফুল দিয়ে বর্ষপূর্তির শুভেচ্ছা জানানো হয়।

 এটিএন বাংলা’র ২৭বছরপূর্তি অনুষ্ঠানে প্রতিক্রিয়া জানাচ্ছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী