[bangla_date] || [english_date]
গরীব- দু:স্থ অস্বচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম

অস্বাভাবিক পরিস্থিতির কারণে ক্ষতিগ্রস্থ গরীব, দু:স্থ, অস্বচ্ছল ও খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী বিত্তবানদের আহবান জানান। তাঁর আহবানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মোস্তফা হাকিম গ্রুপের চেয়ারম্যান  আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম  গরীব, দু:স্থ, অস্বচ্ছল ও খেটে খাওয়া এক হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার (২৫ জুলাই ) সকালে তার কর্পোরেট হাউজের অডিটরিয়ামে খাদ্য সামগ্রী বিতরণকালে সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেন, দুর্যোগ দুর্বিপাক, বিপদ আপদে আমরা গরীব দু:খী হতদরিদ্র, অস্বচ্ছল ও খেটে খাওয়া মানুষের সেবা দেয়ার চেষ্টা করি। তিনি বলেন, আল্লাহর দেয়া নেয়ামত আমাদের ধন-সম্পদ। এ ধন-সম্পদের উপর গরীবের হক আছে। আমাদের মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের মাধ্যমে মানব কল্যাণে নিয়োজিত আছি। তিনি বলেন, সকল বিত্তবান যদি এ দুর্যোগে গরীব ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ায় তাহলে মানুষ উপকৃত হবে।

এ সময় আওয়ামী লীগ নেতা এম.এ হান্নান, মোস্তফা হাকিম পরিবারের সদস্য সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ সরোয়ার আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।