[bangla_date] || [english_date]

চট্টগ্রাম ১০ সংসদীয় আসনের স্বতন্ত্রপ্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে এবং এলাকার কাংক্ষিত উন্নয়নের জন্য ফুলকপি প্রতিকে ভোট দেয়ার অনুরোধ জানিয়ে বলেছেন, দেশের অস্বচ্ছল, ভুমিহীন ও গৃহহীন জনগোষ্ঠীর কল্যাণে সরকার আশ্রয়ন কর্মসুচী গ্রহণ করেছেন। সেই আলোকে আমার নির্বাচনী এলাকার অস্বচ্ছল জনগোষ্ঠীর জন্য পুনর্বাসনের উদ্যোগ গ্রহণ করা হবে।

তিনি বলেন, বিগত সময়ে মেয়র পদে দায়িত্ব পালনকালীন সময়ে নগরীর ৪১টি ওয়ার্ডে সূষম উন্নয়ন হয়েছে। আগামিতে নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকায় অসম্পুর্ন উন্নয়ন, শিক্ষা ও সাস্থ্য খাতে সেবার পরিধি বিস্তৃত করা হবে। সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম নারী পুরুষ সকলকে ফুলকপির পক্ষে গণজাগরন সৃষ্টি করার আহবান জানান।

শুক্রবার (২২ ডিসেম্বর ) জুম্মাবার বিকেলে নগরীর ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগ কালে তিনি এই আহবান জানান। স্বতন্ত্রপ্রার্থী মনজুর আলম গণসংযোগ কালে টি,এন্ড,টি কলোনি, মৌলভিপাড়া, হাজিপাড়া, দাইয়াপাড়া, গুলবাগ, বেপারীপাড়া, এক্সেস রোড, শান্তিবাগ, হালিশহর হাউজিং এস্টেটের কে ব্লক, এল ব্লক ও আনন্দীপুর হাউজিং সোসাইটিতে পথসভা করেন। এছাড়াও ফুলকপি প্রতিকের স্বতন্ত্রপ্রার্থী মনজুর আলম বাদ জুম্মা এইচ এম ভবন অডিটরিয়ামে নারীদের সাথে মত বিনিময় করেন এবং বস্তিবাসি মানুষদেরকে নিয়ে বৈঠক করেন। এসময় তিনি বলেন, নারীর ক্ষমতায়নে আমি সচেষ্ঠ থাকবো। নারী পুরুষের মধ্যে আমার নির্বাচনী এলাকায় কোনো বৈষম্য থাকবেনা। অস্বচ্ছল জনগোষ্ঠির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। জনসংযোগ ও মত বিনিময়ে কালে গোলাম মোহাম্মদ, হাজী ইদ্রিছ, আব্দুল আজিজ সরদার, জাফর মোহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ হারিছ, সাবেক কমিশনার জাবেদ নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদী, আলী ফজল, মোহাম্মদ ফেরদৌস ইউসুফ, মোহাম্মদ হারুন ইউসুফ, হাজী মোহাম্মদ ইদ্রিস, হাজী আব্দুর রহিম, মো. দেলোয়ার, মো. মিরাজ, আশরাফ, মো. খোকন, আছিয়া বেগম, সাহিদা বেগম, আমিনা বেগম ও মিনু আরাসহ সংশ্লিষ্ট এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ মতবিনিময় করেন। স্বতন্ত্রপ্রার্থী মোহাম্মদ মনজুর আলমের গণসংযোগে শত শত মানুষ স্বতঃস্ফুর্ত ভাবে যোগদান করেন।

আগামী ২৩ ডিসেম্বর ফুলকপি প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী মোহাম্মদ মনজুর আলম ৮নং শুলকবহর ওয়ার্ড এলাকার জঙ্গী শাহ মাজার হইতে শুরু হয়ে বড় গ্যারেজ, মুন্সী পুকুর পাড়, হামদু মিয়া রোড, আল-মাদানি রোড, জহির ব্রাদার্স, আরকান সোসাইটি, চৌধুরী ভিলা, পাখির দোকান, আহম্মদুর রহমান সিদ্দিকি বাড়ী রোড, আব্দুল হামিদ রোড হয়ে মির্জা পোল, সুগন্ধা আবাসিক, নাসিরাবাদ হাউজিং সোসাইটি, গৌরাঙ্গ বাড়ী, মুরাদপুর, শহীদ জানে আলম সড়ক, ফরেষ্ট পিলখানায় গিয়ে তিনি গণসংযোগ শেষ করবেন।