[bangla_date] || [english_date]
বক্তব্য রাখছেন সংসদ সদস্য আলহাজ্ব এস এম আল মামুন

সম্প্রতি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আলহাজ্ব এস এম আল মামুনকে সীতাকুণ্ডে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার ১নম্বর সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মিরেরহাট বাজার মাঠ প্রাঙ্গণে উক্ত গণসংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত সংসদ সদস্য আলহাজ্ব এস এম আল মামুন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ।

এ সময় তিনি বলেন, আপনারা আমাকে এমপি নির্বাচিত করেছেন, আমি এমপি হয়েছি আপনাদের ভোটে।

এ জন্যে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আপনাদের জন্যে কাজ করতে চাই। আপনারা আমার পিতা মরহুম এবিএম আবুল কাসেম মাস্টারকেও এমপি নির্বাচিত করেছিলেন। তিনি প্রতিটি ইউনিয়নে নজিরবিহীন উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে সীতাকুণ্ডকে আধুনিক উপজেলা হিসেবে তৈরী করে ছিলেন। এবার পিতার আসনে আমাকে বসিয়েছেন আমি সীতাকুণ্ডকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। আমার কারও প্রতি কোনো রাগ, অভিমান বা হিংসা নেই। সকলকে সাথে নিয়েই আল্লাহর রহমতে কাজ করে যেতে চাই। আমি আপনাদের দোয়া, ভালোবাসা, পরামর্শ ও সহযোগীতা চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন আহমেদ মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী।

বক্তব্য রাখছেন শ্রম ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এস এম আল মামুন এমপি

সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. আবুল হাশেম ভূঁইয়ার সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের সঞ্চালনায় সংবর্ধনা  অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আবু বক্কর, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুন, বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. ছাদাকাত উল্যাহ মিয়াজী, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন আজীজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম বাহার, উপজেলা , উপজেলা আওয়ামী লীগের সদস্য মীর আজিজুর রহমান জুয়েল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি দুলাল চন্দ্র দে, পৌর কাউন্সিলর শফিউল আলম চৌধুরী মুরাদ, পৌর কাউন্সিলর বদিউল আলম জসিম, কেন্দ্রীয় ছাত্র লীগের সহ-সম্পাদক জাবের আল মাহমুদ, উপজেলা ছাত্র লীগের সভাপতি শিহাব উদ্দিন,  সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইদুল ইসলাম, মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, সিসিসি উচ্চবিদ্যালয়ের  প্রধান শিক্ষক সঞ্জীব কুমার রেড্ডী, পৌরসদর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও  উপজেলা আওয়ামী লীগের সদস্য বেলাল হোসেন, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রতাপ কুমার নাথ, সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বুলবুল, সৈয়দপুর ইউনিয়ন বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি সাইফুল ইসলাম নিজামীসহ সকল ইউপি সদস্যবৃন্দ, জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে  চট্টগ্রামের শিল্পীদের অংশগ্রহণে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।