[bangla_date] || [english_date]
নির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম

নিজস্ব প্রতিবেদক *

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে চট্টগ্রাম বিভাগ থেকে নির্বাচিত চট্টগ্রামে দু’জনসহ ২৮ উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নিয়েছেন।

মঙ্গলবার (২৮ মে) বেলা ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউজে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম নির্বাচিতদের শপথবাক্য পাঠ করান।

এসময় চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি নুরে আলম মিনা, বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসার, বিভাগীয় কমিশনার কার্যালয়ের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার মিরসরাই, সীতাকুণ্ড, সন্দ্বীপ। কক্সবাজারের সদর, কুতুবদিয়া, মহেশখালী। বান্দরবান জেলার সদর, আলীকদম। খাগড়াছড়ি জেলার রামগড়, মানিকছড়ি, মাটিরাঙ্গা। রাঙামাটি জেলার কাউখালী, জুরাছড়ি, বরকল।

ফেনী জেলার পরশুরাম, ফুলগাজী। নোয়াখালী জেলার হাতিয়া, সুবর্ণচর। কুমিল্লা জেলার মনোহরগঞ্জ, লাকসাম, মেঘনা। লক্ষ্মীপুর জেলার রামগতি, কমলনগর। চাঁদপুর জেলার মতলব উত্তর, মতলব দক্ষিণ। ব্রাম্মণবাড়িয়া জেলার নাসিরনগর ও সরাইল উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণ শেষে বিভিন্ন উপজেলার নির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার।

চেয়ারম্যানরা শপথ নিচ্ছেন

পরে সার্কিট হাউজের বাইরে নেতাকর্মী ও সমর্থকরা নিজ নিজ উপজেলার নির্বাচিতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় মিরসরাইয়ের সংসদ সদস্য মাহবুবুর রহমান রুহেল ও স্থানীয় নেতাকর্মীদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন মিরসরাইয়ের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন।

এনায়েত হোসেন নয়ন বলেন, ‘জাতীয় সংসদের এমপি মাহবুব উর রহমান রুহেলের তত্ত্বাবধানে মিরসরাইকে একটি সমৃদ্ধ, আধুনিক, স্মার্ট, পরিবেশবান্ধব, শিল্পোন্নত ও সারাদেশের মধ্যে মডেল উপজেলায় রূপান্তরে নিরলসভাবে কাজ করে যাবো।’

মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহণ করছেন

সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান আরিফুল আলম চৌধুরী রাজু বলেন, ‘আমি একজন রাজনীতি পরিবার এবং মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম দিদারুল আলমের সন্তান। আমি চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ায়  জনগণের সুখদুখে সাথি হতে পারবো। আমার রাজনীতির অভিভাবক  সংসদ সদস্য এস এম আল মামুন এবং জনগণের  সার্বিক সহযোগিতায় এলাকার সব শ্রেণি- পেশার মানুষের কাজ করে যাবো- এমন আশাবাদ ব্যক্ত করছি।’

সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন বলেন, ‘সন্দ্বীপের যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যসহ যেসব সেক্টরে কাজ করার সুযোগ আছে, নিজের সর্বোচ্চটুকু উজাড় করে কাজ করবো। আমার রাজনৈতিক অভিভাবক এমপি মাহফুজুর রহমান মিতার পরামর্শ নিয়ে উপজেলাব্যাপী অবকাঠামোসহ সকল ধরনের জনদুর্ভোগ লাঘবে কাজ করে যাবো।’