[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটর উদ্যোগে আয়োজিত “ফেস্টিভ্যাল অব সেক্রিফাইস” প্রোগ্রামে সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী

ঈদ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে বুধবার (১৯ জুন) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটর উদ্যোগে এবং চট্টগ্রাম সিটি যুব রেড ক্রিসেন্টের সহযোগিতায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে “ফেস্টিভ্যাল অব সেক্রিফাইস” প্রোগ্রাম চট্টগ্রাম রেড ক্রিসেন্ট এর আওতাধীন সরকারি সিটি কলেজ ও সরকারি কমার্স কলেজ কর্তৃক পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান আলমগীর পারভেজ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-আলকরণ ওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম মাসুম, চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারি আবদুল জব্বার। উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য এইচ. এম. সালাউদ্দিন, মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, কাজী তৌফিকুল আজম, মো. ইমতিয়াজ ও চট্টগ্রাম সিটি যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান আ ন ম তামজীদ। অনুষ্ঠান পরিচালনা করেন চট্টগ্রাম সিটি যুব রেড ক্রিসেন্টের সাংগঠনিক বিভাগীয় প্রধান দীপ্ত ভট্টাচার্য্য।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রেড ক্রস ও রেড কিসেন্ট বিশ্বব্যাপী স্বেচ্ছাসেবী, সদস্য ও কর্মী দ্বারা মানবিক আন্দোলনের মধ্যদিয়ে মনুষের জীবন এবং স্বাস্থ্য রক্ষায় কাজ করে যাচ্ছে। এছাড়াও মানবিক মানুষ তৈরিতে রেড ক্রিসেন্ট ভূমিকা পালন করছে অসহায় ও বিপদগ্রস্থ মানুষের সাথে কাজ করে যাচ্ছে।

শেষে ঈদ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্য বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

অসুস্থ সাবেক কাউন্সিলরের পাশে মেয়র রেজাউল করিম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বুধবার (১৯ জুন) সকালে নগরীর উত্তর পতেঙ্গা ওয়ার্ডের অসুস্থ সাবেক কাউন্সিলর জয়নাল আবেদীনকে দেখতে তাঁর পতেঙ্গাস্থ বাস ভবনে যান। মেয়র জয়নাল আবেদীনের চিকিৎসার খোঁজ-খবর নেন ও আশু রোগ মুক্তি কামনা করেন এবং কিছু সময় তাঁর সাথে কাটান। এ সময় সিটি মেয়রের সাথে আরো উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, আবদুস সালাম মাসুম ও সংরক্ষিত কাউন্সিলর শাহনূর বেগম।

পতেঙ্গা ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জয়নাল আবেদীনের চিকিৎসার খোঁজ নিচ্ছেন সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী