[bangla_date] || [english_date]

হাইকোর্টে রীট করে মনোনয়ন ফিরে পাওয়ায় অবশেষে প্রতীক বরাদ্দ পেলেন চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড, আকবর শাহ-পাহাড়তলী আংশিক) আসনে স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, শিক্ষানুরাগী এবং বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির বিশেষজ্ঞ সদস্য লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।

বৃহস্পতিবার (২১ডিসেম্বর) চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাকে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় সাবেক উপজেলা চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম, প্রার্থী মো. ইমরানের স্ত্রী নিশাত ইমরান, সারতাজ মো. ইমরান, সারফারাজ মো. ইমরান, ফরিদুল আলম, সেলিনা আকতার, ইসমাইল দুলাল, সত্যজিৎ বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতীক বরাদ্দের পর মোহাম্মদ ইমরান বলেন, অনেক চড়াই-উৎরাই পেরিয়ে হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চে রীট করার পর আমার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। প্রাথমিকভাবে আমি ন্যায় বিচার পেয়েছি। আমি দীর্ঘদিন ধরে সীতাকুণ্ডে সমাজসেবা ও রাজনীতির সাথে জড়িত। এবারের নির্বাচনে দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে নেত্রী আমাদেরকে স্বতন্ত্র ইলেকশন করার সুযোগ করে দিয়েছেন।

তিনি বলেন, ‘সীতাকুণ্ডের মানুষ আমাকে চায়। তাদের চাওয়ার পরিপ্রেক্ষিতে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি স্বতন্ত্র নির্বাচন করলেও আওয়ামী লীগেরই লোক। দলের নেতাকর্মীরা আমার সাথেই আছে। আগামী ৭ জানুয়ারি সীতাকুণ্ডের সর্বস্তরের জনগণ ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে বলে আশা করি।’