[bangla_date] || [english_date]
ইমাম শেরে বাংলা মঞ্জিলের ফলক উন্মোচন ও মোনাজাতের মধ্য দিয়ে উদ্বোধন করছেন আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র  মোহাম্মদ মনজুর আলম প্রতিষ্ঠিত আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থায়নে সৈয়দ গাজী আজিজুল হক শেরে বাংলা (র.) এর নাতি  মাওলানা ইউনুস রজভী-কে আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থায়নে প্রায় ৪২ লক্ষ টাকা ব্যয়ে ‘হযরত ইমাম শেরে বাংলা (র.) মঞ্জিল’ নির্মাণ করে দিল।

রবিবার( ৯ জুন) বিকেলে ফলক উন্মোচন ও মোনাজাতের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করেন আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাবেক মেয়র  মোহাম্মদ মনজুর আলম ও  ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব হোছনে আরা বেগম।

এ সময় স্থানীয় মেম্বার, গণ্যমান্য ব্যক্তিবর্গ, আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট এবং মাওলানা মোহাম্মদ ইউনুস রজভীর পরিবারের সদস্যবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থায়নে নির্মিত এই ভবনটির খরচ কিস্তিতে পরিশোধযোগ্য। আরো উল্লেখ্য যে, ২ গণ্ডা জায়গার উপর নির্মিত এই ভবনটিতে ৪ বেড, ৪ বাথরুম, ১ ড্রয়িং, ১ ডাইনিং ও ১টি কিচেন রুম রয়েছে।  খরচের মধ্যে যাবতীয় আসবাবপত্রও আছে।

‘হযরত ইমাম শেরে বাংলা (র.) মঞ্জিল’ উদ্বোধন শেষে সাবেক মেয়র  মনজুর আলম উপস্থিত সুধী সমাবেশে বলেন, আল্লাহ, রাসুল এবং অলি আউলিয়াদের নির্দেশিত পথে আমাদের মানবকল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালিত হয়। আমাদের সবধরনের সেবা মানবতার কল্যাণে। পরে  মনজুর আলম মাইজভান্ডার দরবার শরীফ জেয়ারত করেন এবং ভক্ত ও আশেকানদের মাঝে আম, লিচু, জুস সহ কিছু আর্থিক সহযোগিতা প্রদান করেন।