[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

সীতাকুণ্ড শংকর মঠ ও মিশনের অধ্যক্ষ তপনানন্দ গিরি মহারাজ এর   সাথে কথা বলছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক আসলাম চৌধুরী এফসিএ

সনাতন ধর্মাবলম্বীদের জাতীয়  তীর্থ স্থান সীতাকুণ্ড শংকর মঠ ও মিশন পরিদর্শন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র  চেয়ারপারসনের  উপদেষ্টা অধ্যাপক আসলাম চৌধুরী এফসিএ ।

বৃহস্পতিবার  (২৯ আগস্ট) সকাল ১১ টার সময় তিনি সীতাকুণ্ড শংকর মঠ ও মিশন এবং তীর্থস্থান পরিদর্শনে গিয়ে বিভিন্ন  মন্দির ঘুরে ঘুরে দেখেন। এছাড়াও ধর্মীয় নেতাদের সাথে বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা করেন।

এ সময় শংকর মঠ ও মিশনের অধ্যক্ষ তপনানন্দ গিরি মহারাজসহ সাধু সন্ন্যাসীরা আসলাম চৌধুরীকে  ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় তিনি বলেন, সীতাকুণ্ড হিন্দু  ধর্মাবলম্বীদের  একটি অন্যতম ধর্মীয় তীর্থস্থান। এখানে যদি আমরা আরও উন্নয়ন  এবং সম্প্রীতির বন্ধন সুদৃঢ় করতে পারলে  সীতাকুণ্ডের প্রাকৃতিক সৌন্দর্য দেখতে প্রতিবছর  অন্তত এক কোটির  মতো পর্যটক আসবে।  এমন ভিশন মাথায় রেখে  এলাকার পরিবেশকে আরো সুন্দর করে সম্প্রীতির বন্ধনটাকে দৃঢ় করতে পারি, তাহলে সবার  মঙ্গল ও সুন্দর পরিবেশ সৃষ্টি হবে।

পরিদর্শন শেষে  মন্দিরে  সাধু ও সন্ন্যাসীদের সাথে কথা বলে  বিভিন্ন বিষয়ে  খোঁজখবর নেন এবং সীতাকুণ্ডকে একটি অসাম্প্রদায়িক ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করতে সবাইকে এগিয়ে আসার আহবান  জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক কাজী সালা উদ্দীন, উত্তর জেলা বিএনপির সদস্য এ কে এম সামশুল আলম আজাদ,  উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী মহিউদ্দীন, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক সালেহ আহম্মদ ও ছাত্রদলের আহবায়ক কাজী সেলিমসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।