[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড জনকল্যাণ ফোরামের (এসজেএফ ) কার্যনির্বাহী পরিষদের এক সভা সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়। সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মূলত বার্ষিক বনভোজন নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

বক্তব্য রাখছেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান খান

এছাড়া গুরুত্বপূর্ণ আরও বিভিন্ন বিষয়ে আলোকপাত হয়।২০ জানুয়ারি ২০২৪ সীতাকুণ্ডের গুলিয়াখালী সী-বিচে (পর্য়টনকেন্দ্রে) বার্ষিক বনভোজন আয়োজনের সর্বসম্মত চূড়ান্ত সিদ্ধান্ত গৃহীত হয়। সংগঠনের সহ- সম্পাদক রোটারিয়ান মো. শওকত হোসেনকে চেয়ারম্যান ও দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী বিটুকে মহাসচিব করে ২১ সদস্যবিশিষ্ট পিকনিক কমিটি গঠন করা হয়। এদিকে সংগঠনের আজীবন সদস্য অধ্যাপক সঞ্জয় রায়কে আহবায়ক ও সমিরণ ভট্টচার্যকে সদস্য-সচিব করে সাংস্কৃতিক ও র‌্যাফেল ড্র উপ-পরিষদ গঠন করা হয়। অন্যদিকে সংগঠনের সহ-সভাপতি জসীম উদ্দিন মোবারককে আহবায়ক, সাংগঠনিক সম্পাদক মো. বোরহান উদ্দিনকে সদস্যসচিব ও মশিউর রহমান খানকে সদস্য করে আপ্যায়ন উপ-পরিষদ গঠন করা হয়।

এসজেএফ এর সাধারণ সম্পাদক রোটারিয়ান সাংবাদিক মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি জসিম উদ্দিন মোবারক, সহ-সম্পাদক আলাউদ্দিন চৌধুরী, সহ- সম্পাদক  রোটারিয়ান মো. শওকত হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক (২) জাহেদ হোসেন সোহেল,  সহ-যুব ও ক্রিড়া সম্পাদক গিয়াস উদ্দিন টিটু, সহ সমাজকল্যাণ ও ধর্মবিষয়ক সম্পাদক মো. আবদুল খালেক ভুঁইয়া রুবেল , সহ-তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাকিম মোল্লা, দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী বিটু, সহ- দপ্তর সম্পাদক সুজিত পাল , সদস্য রবি চন্দ্র দাশ রবিন্স, আবু নাছের রিপন ও সমিরণ ভট্টাচার্য।

বক্তব্য রাখছেন এসজেএফ এর সাধারণ সম্পাদক রোটারিয়ান সাংবাদিক মোহাম্মদ ইউসুফ