[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

বক্তব্য রাখছেন এসজেএফ এর সভাপতি আজিজ আহমেদ চৌধুরী

সীতাকুণ্ড জনকল্যাণ ফোরামের (এসজেএফ) মতবিনিময়সভা শুক্রবার ( ১২ জানুয়ারি ) সকালে দক্ষিণ মসজিদ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি আজিজ আহমেদ চৌধুরী এতে সভাপতিত্ব করেন।

এসজেএফ এর সাধারণ সম্পাদক রোটারিয়ান সাংবাদিক মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায়  অনুষ্ঠিত সভায় কুমিরা ইউনিয়নের বিরাজমান বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা এবং সংগঠনের বার্ষিক বনভোজনের ওপর আলোকপাত করে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান খান, সহ-সভাপতি জসিম উদ্দিন মোবারক, সহ-সভাপতি মোহাম্মদ শামসুল আরেফিন, সহ-সম্পাদক আলাউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বোরহান উদ্দিন, সহ-যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন টিটু, দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী বিটু, সদস্য রবি চন্দ্র দাশ রবিন্স, অধ্যাপক সঞ্জয় রায়, ইফতেখার আহম্মদ (জুয়েল), সাংবাদিক খোকন চন্দ্র নাথ ও আবু নাছের রিপন। এছাড়া কুমিরা ইউনিয়নের বাসিন্দাদের মধ্য থেকে বক্তব্য রাখেন বিজয় স্মরণী কলেজের সাবেক ভাইস-প্রিন্সিপাল অধ্যাপক হারেছ আহমেদ , শিক্ষানুরাগী সমাজসেবক মো. লুৎফর রহমান, মো. জহুর মিয়া, অজয় দত্ত ও মোহাম্মদ আলী। বক্তারা সীতাকুণ্ড জনকল্যাণ ফোরামকে জনসম্পৃক্ত ও শক্তিশালী করতে সদস্যসংখ্যা বাড়ানোসহ বেশকিছু সুপারিশ ও পরামর্শ তুলে ধরেন।

উল্লেখ্য, এলাকার সমস্যা ও সম্ভাবনা নিয়ে ইউনিয়ন পর্যায়ে ধারাবাহিক মতবিনিময়সভার অংশ হিসেবে এ সভা অনুষ্ঠিত হয়। এর আগে সৈয়দপুর, বাড়বকুণ্ড ও ভাটিয়ারি ইউনিয়নে এ সংগঠনের উদ্যোগে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। আগামী সপ্তাহে একই ধরনের মতবিনিময়সভা অনুষ্ঠিত হবে ভিন্ন কোনো ইউনিয়নে।