[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন অ্যাডিশনাল ডিআইজি মো. খাইরুল আলম

চট্টগ্রামের সীতাকুণ্ডে হাইওয়ে পুলিশের মতবিনিময় ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার (৪এপ্রিল) দুপুরে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের আয়োজনে বারআউলিয়া হাইওয়ে থানায় আসন্ন  ঈদ-উল -ফিতর উপলক্ষে মহাসড়কে ঘরমুখী মানুষের যাতায়ত নির্বিঘ্ন,নিরাপদ এবং যানজটমুক্ত রাখার লক্ষে পরিবহন মালিক শ্রমিক ও কমিউনিটি নেতৃবৃন্দের সাথে এই  মতবিনিময় ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয় ।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অ্যাডিশনাল ডিআইজি মো. খাইরুল আলম এর সভাপতিত্বে ও কুমিল্লা রিজিয়নের  এএসপি  মাসুদ আলমের সঞ্চালনায়  সভায় উপস্থিত ছিলেন বারআউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ (ওসি) খোকন চন্দ্র ঘোষ, কুমিরা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ, পটিয়া হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ তৌফিকুল ইসলাম তৌফিক, সীতাকুণ্ড থানা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো: আশরাফ আলম, বিআরটিসি প্রতিনিধি পলাশ খিশা ,কমিউনিটি পুলিশ বারআউলিয়ার সভাপতি এসএম মাকসুদুল আলম , চট্টগ্রাম প্রাইম মুবার ট্রেলার এসোসিয়েশনের সভাপতি সহ বিভিন্ন পিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক  ও পরিবহন মালিক-শ্রমিক সংগঠনের নেতারা।

মতবিনিময় ও সমন্বয় সভায়  ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষের নিরাপদ সড়ক যাত্রা ও যানজটমুক্ত রাখতে বিভিন্ন সংগঠনের নেতারা সড়ক পথে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন। এসময় বক্তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন মিল-কারখানা ও ট্রাক ইয়ার্ডের যত্রতত্র গাড়ি পার্কিং, সড়কে উল্টো পথে  গাড়ি চলাচল   ঈদকে সামনে রেখে বাড়তি ভাড়া, ফিটনেসহীন গাড়ি চলাচলসহ সড়কে যানজটের বিভিন্ন সম্যাসা তুলে ধরেন।  উন্মুক্ত আলোচনা সভার অ্যাডিশনাল ডিআইজি এসব সম্যাসার কথা শুনেন এবং  সমাধানে কাজ করতে দায়িত্বরত কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে  অ্যাডিশনাল ডিআইজি মো. খাইরুল আলম বলেন,আগামি ঈদ যাত্রা সহজ ও প্রাণবন্ত করতে  সকলের সহযোগিতা নিয়ে ট্রাপিক পুলিশ কাজ করে যাচ্ছে। ঢাকা-চট্টগ্রাম বাংলাদেশের লাইফ লাইন এই  মহাসড়কে যানজটের  যে সম্যাসাগুলো রয়েছে তা শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে। আমরা সকলে যদি নিজ নিজ দায়িত্ব নিয়ে কাজ করলে মহাসড়ক যানজটমুক্ত থাকবে বলে আশা করি।আমাদের প্রত্যাশা ঈদ যাত্রা হবে নিরাপদ  ও যানজটমুক্ত।