[bangla_date] || [english_date]

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত রাউজানের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী শুধু উন্নয়ন কর্মযজ্ঞেই নিজেকে ‘পাইওনিয়ার’ করেন নি, রাউজানের প্রতিটি ইউনিয়ন পরিষদকে দৃষ্টিনন্দন এবং প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় স্থাপন এবং দলের ফান্ড বৃদ্ধির ব্যবস্থাসহ নানা সৃজনশীল মননশীল কাজে বাংলাদেশে ‘মডেল এমপি’ হিসেবে নিজেকে পরিগণিত করেছেন।

নিজ আসনের পৌরসভাকে বাংলাদেশের ১নম্বর গ্রেডে উন্নিতকরণসহ বহুমুখী কর্মকাণ্ডে রাউজানকে সমৃদ্ধ থেকে সমৃদ্ধতর করেছেন।

ফজলে করিম চৌধুরীর সমর্থনে বাগোয়ানে পথসভায় সভাপতির বক্তব্য রাখছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ভূপেশ বড়ুয়া

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, জেলা ও রাউজান থানা আওয়ামী লীগের অন্যতম কীর্তিমান সংগঠক, ১১নম্বর পশ্চিম গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান এবং যুদ্ধকালীন মুজিব বাহিনী প্রধান, বিশিষ্ট শিক্ষানুরাগী, রাউজানে সমবায় আন্দোলনের অন্যতম পুরোধা ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা জননেতা এ.কে ফজলুল হক চেয়ারম্যানের সুযোগ্য সন্তান মহামান্য রাষ্ট্রপতি মরহুম মো. জিল্লুর রহমানের সাবেক পলিটিক্যাল এপিএস, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক লেখক-সাংবাদিক শওকত বাঙালি আধুনিক রাউজানের রূপকার ফজলে করিম চৌধুরীর পক্ষে জনসংযোগকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

১৪ নম্বর বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ও সংগঠনের স্থায়ী কার্যালয় সম্মুখস্থ খোলামঞ্চে বুধবার(৩ জানুয়ারি) মধ্যাহ্নে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় শওকত বাঙালি এসব কথা বলেন।

চট্টগ্রাম উত্তর জেলা আ’ওয়ামী লীগ সদস্য ও বাগোয়ান ইউপি চেয়ারম্যান জননেতা ভূপেশ বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান আলোচক ছিলেন দেশ টেলিভিশন, চট্টগ্রাম ব্যুরো প্রধান, চট্টগ্রাম প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন নেতা সৈয়দ আলমগীর সবুজ।

অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন রাউজান উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক আজম রাশেদ, বাগোয়ান ইউনিয়ন যুবলীগ সভাপতি ইসমাইল হোসেন সোহেল, ১নম্বর ওয়ার্ড ইউপি সদস্য ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ইয়াসিন, মো. সেলিম, মো. দিদার, সম্রাট দেবনাথ প্রমুখ।

সভাপতির বক্তব্যে ভূপেশ বড়ুয়া আগামী ৭ জানুয়ারি উৎসব মুখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এবিএম ফজলে করিম চৌধুরীকে বিপুল ভোটে বিজয়ী করার আহবান জানান।