[bangla_date] || [english_date]

চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম শনিবার (২৩ ডিসেম্বর)নগরীর ৮ নং শুলকবহর ওয়ার্ডে গণসংযোগ, ২৫ নং রামপুর ওয়ার্ডে সুধীসমাবেশ ও কার্যালয় উদ্বোধন এবং প্রধান নির্বাচনী কার্যালয়ে নানা পেশাজীবী মানুষদের সাথে মতবিনিময় করেন।

শুলকবহর ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলমের গণসংযোগ

শুলকবহর ওয়ার্ডে গণসংযোগকালে স্বাতন্ত্র প্রার্থী মনজুর আলম জঙ্গীশাহ (র:) এর মাজার জেয়ারত করেন।

পরে তিনি বড় গ্যারেজ, মুন্সীপুকুর পাড়, হামদুমিয়া রোড, আলমাদানী রোড, জহির ব্রাদার্স, আরকান সোসাইটি, চৌধুরী ভিলা, পাখীর দোকান, মাহমদুর রহমান সিদ্দিকি রোড, আবদুল হামিদ রোড, মির্জারপুল, সুগন্ধা আবাসিক, নাছিরাবাদ হাউজিং সোসাইটি, গৌরাঙ্গবাড়ী, মুরাদপুর, শহীদ জানে আলম সড়ক, ফরেষ্ট পিলখানা এলাকাসহ ১৬টি স্থানে সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য দেন। পরে তিনি নিজ প্রধান কার্যালয়ে স্বতঃস্ফূর্তভাবে আগত নানা শ্রেণি-পেশার লোকজনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। সন্ধ্যায় স্বতন্ত্রপ্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম ২৫ নং রামপুর ওয়ার্ডে মজু মেম্বার বাড়ীতে ২৫ নং ওয়ার্ড নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। এ উপলক্ষে অনুষ্ঠিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন, সর্দ্দার শামসুদ্দিন।  এ সকল কর্মসূচীতে স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম বলেন, সুসম উন্নয়ন ও বৈষম্যমুক্ত সমাজ বিনির্মাণে ফুলকপি প্রতিকে ভোট দিন। তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকা হবে আদর্শ ও মডেল এলাকা। এখানে কোনে ধরণের সংঘাত, হানাহানি ও বিদ্বেষকে প্রশ্রয় দেয়া হবে না। সকল পেশার নাগরিকদের সমন্বয়ে এলাকাবাসীর কল্যাণ করা হবে। সাবেক মেয়র বলেন, হযরত মোহাম্মদ (সা:) এর হিলফুল ফজলের আদলে আমার নির্বাচনী এলাকায় শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখার জন্য সচেষ্ট থাকবো। আমি স্বতন্ত্র প্রার্থী আমার কাছে কোন বৈষম্য নেই। সকলকে তিনি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ফুলকপি প্রতীকে ভোট প্রদানের অনুরোধ জানান। এসকল কর্মসুচীতে অন্যদের মধ্যে বক্তব্য দেন নুরুল আমিন, হাছান নাছির, আবু বক্কর ছিদ্দিক, সরোয়ার আলম, শহীদুল হক, কামরুল হাসান, মোহাম্মদ শাহ জাহান, আলী আজগর, খায়রুল আলম, রফিক উদ্দিন, শাহ আলম মিয়া, আবু ছিদ্দিক, আবদুন নুর, মহিউদ্দিন, ফরিদ মেম্বার, দেলোয়ার হোসেন, নাছির সওদাগর, নুর হোসেন, আলী আকবর, হারুন জুয়েল, নুরুল আজিম, মাশরাফী, মঈনুদ্দীন দস্তগীর, মোহাম্মদ মামুন, রনি, জনি, সোহান সহ অন্যরা।

রবিবারের (২৪ ডিসেম্বর) কর্মসূচী: রবিবার স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম ৮ নং শুলক বহর এলাকার নাছিরাবাদ মহিলা কলেজ থেকে গণসংযোগ শুরু করে নাছিরাবাদ বালিকা উচ্চ বিদ্যালয়, আলফালাহ গলি, মেয়র গলি, কসমো পলিটন, বেবী সুপার মার্কেট মোড়, তুলাতলী বাজার, হাছনি কেমিক্যাল, উত্তরা মোর্টস, মাইছপাড়া, বালিকার মোড়, মুজ্জাফর নগর, পলিটেকনিক্যাল, খুলশী কলোনী হয়ে ঝাউতলা রেল গেট গিয়ে গণসংযোগ শেষ হবে।

স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলমের গণসংযোগ