১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ || ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পিকনিকে যাওয়া একটি সৌদিয়া বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই বাসের চালক মীর আহমদ (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৩০/৪০ জন আহত হয়েছে।

আজ বুধবার( ১২জানুয়ারি) বুধবার সকাল ১১টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী কমিটি পিকনিকের  উদ্দেশ্যে কক্সবাজার যাওয়ার সময় চট্টগ্রাম অভিমুখী একটি ট্রাক ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় পৌঁছামাত্র এর চাকা ফেটে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে কক্সবাজার অভিমুখী পিকনিকে যাওয়া একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসচালক মীর আহমদ নিহত হয়েছেন। এতে ৩০/৪০কমবেশি যাত্রী আহত হন।

মালুমঘাট হাইওয়ে থানার পরিদর্শক মো. সাফায়েত হোসেন জানান, ডুলাহাজারায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ বেলাল হোসেন চাটগাঁর বাণীকে জানান, চট্টগ্রামমুখি একটি চলন্ত  ট্রাকের চাকা পাংচার হয়ে চাকাটি  পিকনিকের  উদ্দেশ্যে যাওয়া আমাদের সৌদিয়া বাস এর সামনে  আঘাত করে এতে চালক নিহত  ও ৩০/৪০জন আহত বাসযাত্রী আহত হন। এদের স্থানীয় হাসাপাতালে চিকিৎসা দেয়া হয়েছে এবং গুরুতর ৮জনকে  চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।’