২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ || ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ব্যবস্থাপনায় ২২তম এশিয়ান আর্চারি চ্যাম্পিয়নশিপ-২০২১’ এর শেষ দিনে রিকার্ভ মিশ্র ইভেন্টে রুপা জিতেছে বাংলাদেশের রুবেল-দিয়া।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর পর্যন্ত বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে রিকার্ভ ডিভিশনের ৩টি ইভেন্টে গোল্ড মেডেল ম্যাচ অনুষ্ঠিত হয়। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে কোরিয়ার খেলোয়াড়দের সঙ্গে ১-৫ সেটে হেরে রুপা জেতে বাংলাদেশের রুবেল-দিয়া।

রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ফাইনালে কোরিয়া ৬-০ সেটে ভারতকে পরাজিত করে গোল্ড মেডেল অর্জন করে। অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন, ওয়ার্ল্ড আরচ্যারী ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট ও ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার সেক্রেটারী জেনারেল থমাস হ্যান এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো.মোশারফ হোসেন মোল্লা।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে ফাইনালে কোরিয়া ৬-২ সেটে ভারতকে পরাজিত করে গোল্ড মেডেল অর্জন করে।  বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মো. মইনুল ইসলাম (অব.), ফেডারেশনের কোষাধ্যক্ষ মো. আনিসুর রহমান ও ফেয়ার গ্রুপের চীফ মার্কেটিং অফিসার মো. মেজবাহ উদ্দিন।

রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে ব্রোঞ্জ মেডেল ম্যাচে ভারত ৬-০ সেটে উজবেকিস্তানকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয় লাভ করে। ফাইনালে বাংলাদেশ (দিয়া সিদ্দিকী ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল) ১-৫ সেটে কোরিয়ার ‘রিও সু জং এবং ‘লি সিউংইউন এর নিকট পরাজিত হয়ে সিলভার মেডেল অর্জন করে।