ঢাকা ব্যাংক লিমিটেডের ৪০১তম বোর্ড সভা গত ২৯জুন প্রধান কার্যালয় গুলশানে অনুষ্ঠিত হয়।ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে আবদুল হাই সরকার পুনঃনির্বাচিত হয়েছেন।

স্বনামধন্য শিল্পপতি আবদুল হাই সরকারের নেতৃত্বে প্রতিষ্ঠিত হয় দেশের অন্যতম বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠান পূর্বাণী গ্রুপ। তিনি বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশনের (বিটিএমএ) সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ এসোসিয়েশন অফ ব্যাংকসের (বিএবি ) সাবেক সহসভাপতি ও এফবিসিসিআই –এর সাবেক পরিচালক ছিলেন। আবদুল হাই সরকার ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অফ বাংলাদেশ (আইইউবি) এর এডুকেশন, সাইন্স, টেকনোলজি এন্ডকালচারাল ডেভেলপমেন্ট ট্রাস্ট (ইএসটিসিডিটি)-এর বর্তমান চেয়ারম্যান। এছাড়া তিনি ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি ঢাকা ও চট্টগ্রাম এর ট্রাস্টি বোর্ডের সদস্য।

উল্লেখ্য, তিনি বাংলাদেশ এন্টারপ্রাইস ইনস্টিটিউট (বিইআই)-এর ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য এবং লিভারপুল, ইউকেভিত্তিক ইন্টারন্যাশনাল কটন এসোসিয়েশন-এর সহযোগী পরিচালক। সম্প্রতি তিনি ইন্টারন্যাশনাল চেম্বার অফ কমার্স (আইসিসি), বাংলাদেশ এর নির্বাহী পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে নির্বাচিত হন। তাঁর পুনঃনিয়োগ ইতিবাচকভাবে ঢাকা ব্যাংকের ধারাবাহিক উন্নয়ন ও গ্রাহকদের ব্যাংকিংসেবা প্রদানের উৎকর্ষতা সাধনের যাত্রা অব্যাহত রাখবে।

উক্ত বোর্ডসভায় জসিম উদ্দিন পরিচালনা পর্ষদের নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। জসিম উদ্দিন  ঢাকা ব্যাংকের অন্যতম সম্মানিত স্পন্সর ডিরেক্টর। একজন সফল ব্যবসায়ী হিসেবে ইন্স্যুরেন্স, স্টক ব্রোকারেজ ও এইচ আর ডেভেলপমেন্টসহবিভিন্ন ব্যবসায় তার তিন দশকেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। তিনি ইমপেল শেয়ার ও সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান; হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক; রফিদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এবং ঢাকা ইম্পেরিয়াল হাসপাতাল লিমিটেডের শেয়ারহোল্ডার। এছাড়া তিনি একজন সফল উদ্যোক্তা এবং প্রগতিশীল একাধিক ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন। তিনি ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাব, রেড ক্রিসেন্ট সোসাইটি, কিডনি ফাউন্ডেশন-চট্টগ্রাম এবং ডায়াবেটিক এসোসিয়েশন-চট্টগ্রামের আজীবন সদস্য।