মহামারি করোনার কারণে  দেশে চলমান লকডাউন পরিস্থিতিতে শ্রমিক না পেয়ে বিপাকে পড়া অসহায় কৃষকের পাশে দাঁড়ালো সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ।

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দীন ও সাধারণ সম্পাদক এসএম রিয়াদ জিলানের নেতৃত্বে একঝাক ছাত্রলীগ নেতাকর্মী সেচ্ছায় ধান কাটছেন

আজ বুধবার (২৮ এপ্রিল) উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অনন্তপুর গ্রামে প্রায় ৫২ শতক জমির ধান কেটে দিলেন ছাত্রলীগ নেতাকর্মীরা। করোনা প্রতিরোধে দেশে চলমান লকডাউনে আর্থিক দৈন্যদশায়  বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। গ্রামাঞ্চলের খেটে খাওয়া কৃষকও চরম বিপাকে তাদের কষ্টার্জিত (পাকাধান) ফসল নিয়ে। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও  কেন্দ্রীয় ছাত্রলীগ এবং চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের নির্দেশে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ ঘোষণা দেয় অসহায় কৃষকদের পাশে দাঁড়ানোর। ঘোষণাটি নজরে পড়ায় উপজেলার অনন্তপুর গ্রামের কৃষক আব্দুল খালেক সংগঠনটির নেতাদের সঙ্গে যোগাযোগ করেন। এরপরই তীব্র রোদের মধ্যে  আব্দুল খালেকের ৫২ শতক জমির ধান কাটতে সেচ্ছায় নেমে পড়েন সীতাকুণ্ড ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় তাদের সহযোগিতা করে বাড়বকুণ্ড ইউনিয়ন ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দীন ও সাধারণ সম্পাদক এসএম রিয়াদ জিলানের নেতৃত্বে একঝাক ছাত্রলীগ নেতাকর্মী সেই ধান কেটে দেন। ছাত্রলীগের এমন কর্মকাণ্ডকে সাধুবাদ জানিয়েছেন দলীয় নেতৃবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। তাদের এমন কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখার আহ্বান জানান অনেকে।