৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

“ নিজেদের অস্তিত্বের স্বার্থে দলে যাতে কোনো অপশক্তি আর কখনো বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সাময়িক লাভের জন্যে দলের দীর্ঘমেয়াদী কোনো ক্ষতি যাতে না হয়, সেদিকেও খেয়াল রাখতে হবে। বিরোধীদলে গেলেও নিজেদের বিপদে পড়তে না হয়, সেজন্যে দলকে সুশৃঙ্খল ও শক্তিশালী করে সাজাতে হবে।”  গত ১৭ অক্টোবর সন্ধ্যায় নিজ বাসভবনের সামনের চত্বরে সীতাকুণ্ড পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত আসন্ন পৌরসভা নির্বাচন ও দলীয় শৃঙ্খলাবিষয়ক মতবিনিময়সভায় প্রধানঅতিথির বক্তব্য রাখতে গিয়ে দলে শৃঙ্খলা বজায় রাখা ও দলীয় নেতৃত্বের প্রতি আনুগত্য থাকার ওপর গুরুত্ব আরোপ করে এবং অতীতের তিক্ত অভিজ্ঞতার উদাহরণ টেনে সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া এসব কথা বলেন।

সীতাকুণ্ড পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত আসন্ন পৌরসভা নির্বাচন ও দলীয় শৃঙ্খলাবিষয়ক মতবিনিময়সভায় বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া

মাদক,সন্ত্রাস, নারী ও শিশুনির্যাতনের বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করে বাকের ভুঁইয়া সীতাকুণ্ডসদরে সহসা একটি বিশাল শো-ডাউন করার ঘোষণা দেন। সীতাকুণ্ড পৌরসভা আওয়ামী লীগের সভাপতি, সীতাকুণ্ড পৌরমেয়র বদিউল আলমের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগ সম্পাদক এডভোকেট এম এ সামাদ সুমনের উপস্থাপনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা মহসিন জাহাঙ্গীর, মহিউদ্দিন বাবলু, মহিউদ্দিন আহমেদ মঞ্জু, গোলাম রব্বানী, সীতাকুণ্ড পৌরসভার প্যানেল মেয়র, সম্ভাব্য মেয়রপ্রার্থী হারাধন চৌধুরী বাবু, কাউন্সিলর ও সম্ভাব্য মেয়রপ্রার্থী মাইমুন উদ্দিন মামুন, সীতাকুণ্ড পৌরসভা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জাহাঙ্গির, সাবেক সাধারণ সম্পাদক এ জে এম হোসেন ভুঁইয়া লিটন, মহিলা নেত্রী কাউন্সিলর আনোয়ারা বেগম,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সোলায়মান খোকন, কাজী মোহাম্মদ সালাউদ্দিন, স্বপন বণিক, মো, নুর উদ্দিন, আবুল হোসেন, জহিরুল আলম জকু, জাহেদ হোসেন, হুমায়ন কবির স্বপন, শাহ্ জালাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শায়েস্তা খান, ছাত্রলীগনেতা মাকসুদ খান। এসময় সম্ভাব্য মেয়রপ্রার্থীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন চাটগাঁর বাণীর প্রধান-সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ ইউসুফ, মেজবাহ উদ্দিন চৌধুরী, জাহেদ হোসেন চৌধুরী ফারুক চৌধুরী ও ভুঁইয়া সামী আল মুজতবা শুভ। বক্তারা সকলে ভবিষ্যতে উপজেলা জনপ্রতিনিধি নির্বাচনে আঞ্চলিক ভারসাম্য বজায় রাখা ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাকের ভুঁইয়ার নেতৃত্বে ইস্পাতকঠিন রাজনৈতিক ঐক্যের ওপর জোর দিয়ে সমবেত নেতাকর্মীদের উদ্দেশে বলেন, অতীতে রাজনীতিক বিভ্রান্তির বেড়াজালে ঘুরপাক খেয়ে আমাদের অনেক খেসারত দিতে হয়েছে; আর নয়। পুলিশি পাহারায় যাতে আর আওয়ামী লীগকে সভা করতে না হয়। সাম্প্রদায়িক অপশক্তি যাতে আর রাজপথে আস্ফালন দেখাতে না পারে সেজন্যে দলকে সাংগঠনিকভাবে শক্তভিত্তির ওপর দাঁড় করাতে হবে।

আর পড়ুন:   সৌদি আরব প্রবেশে সব পথ খুলল