৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে সাথে নিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম এম.পি আজ  শুক্রবার দুপুরে সিমেন্ট ক্রসিংয়ে নিমাণাধীন ইলেভেট এক্সপ্রেসওয়ে পরিদর্শন করেন। এসময় প্রশাসক মন্ত্রী মহোদয়কে চলমান কাজের বিভিন্ন দিক অবহিত করেন। পরিদর্শনকালে মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম এই প্রকল্পের কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে বলেন, প্রকল্পটির নির্মাণ কাজ সমাপ্ত হলে নগরী থেকে পতেঙ্গায় শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে পরিবহন যাতায়াত সহজ হবে। তাছাড়া যানজটের ভোগান্তি থেকে বিমানের যাত্রীরা মুক্তি পাবেন। তিনি চট্টগ্রামে বাস্তবায়নাধীন প্রকল্পগুলোর কাজ দ্রুত সম্পন্ন করার উপর গুরুত্বারোপ করে বলেন, এতে চট্টগ্রামের উন্নয়নে আরো নতুন নতুন প্রকল্প প্রাপ্তির পথ সুগম হবে। এসময় চসিকের কর্মকর্তাগণ মন্ত্রীর সাথে ছিলেন।

আতাউর রহমান খান কায়সারের ১০ম মৃত্যুবার্ষিকীতে প্রশাসকের শ্রদ্ধা

আতাউর রহমান খান কায়সারের ১০ম মৃত্যু বার্ষিকীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, আতাউর রহমান খান কায়সার একজন অকুতভয় নিবেদিত প্রাণ, প্রজ্ঞাবান রাজনীতিবিদ ছিলেন। বঙ্গবন্ধু দেশ ও জনগণের স্বার্থে ৭১ এর নির্বাচনে কিছু বাস্তব সিদ্ধান্ত নিয়েছিলেন, সেই সিদ্ধান্তের ফলে কিছু প্রথিতযশা পরিবারের সন্তানরা আওয়ামী লীগের রাজনীতিতে এসেছিল, তারা বিশ্বস্ত থেকে দলের জন্য অশেষ অবদান রেখেছেন, সফল হয়েছেন, আওয়ামী রাজনীতিতে পরিপূর্ণতা এনেছেন। জনমনে তারা অমর হয়ে রয়েছেন। আতাউর রহমান খান কায়সার তাদেরই একজন।  তিনি রাজনীতির পাশাপাশি একজন পরিশুদ্ধ সংস্কৃতিসেবী ছিলেন এবং কবি হিসেবেও তাঁর পরিচিত ছিল। একারণে তিনি একজন সৃজনশীল মানুষ। আজ শ্রক্রবার সকালে  আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য জননেতা আতাউর রহমান খান কায়সারের দশম মৃত্যু বাষির্কীতে তাঁর কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন কালে প্রশাসক একথা বলেন। দলের নেতা- কর্মীদের আতাউর রহমান খান কায়সারের জীবন কর্মকাণ্ড থেকে শিক্ষা নেয়ার আহবান জানান প্রশাসক। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ দলীয় কর্মীগণ প্রশাসকের সাথে ছিলেন।