৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহদতবার্ষিকী ও জাতীয় শোকদিবসের আলোচনাসভা ও দোয়ামাহফিল আজ (২২আগস্ট) বিকেলে মুরাদপুর ক্যাপ্টেন শামসুল হুদা উচ্চবিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া

মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত  এ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া। তিনি বলেন, জাতির পিতাকে হত্যার পর স্বাধীনতাবিরোধী বিএনপি-জামাত বহুবার চেষ্টা করেছে বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার, আবার কখনো বিকৃত করা হয়েছে বঙ্গবন্ধুকে।তারা মুচে ফেলতে চেয়েছিল বাঙালির  জাতির বীরত্বগাঁথা  ইতিহাসও। আজ তাদের সবচেষ্টা ব্যর্থ।

মুরাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  মো সাহাব উদ্দীনের পরিচালনায়  জাতীয় শোক দিবসের আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মহসীন জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী, রেজাউল করিম বাহার,মহিউদ্দিন আহমেদ, মো সাঈদ মিয়া, মো জাহাঙ্গীর ভূঁইয়া, মো রুহুল আমীন, নাজমুল বারি পিন্টু, মো দিদারুল আলম, রতন মিত্র, মো সামসুউদ্দীন প্রমুখ। সভা শেষে শহীদদের স্মরণে বিশেষ মোনাজাত করা হয়।