৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ডসহ সারাদেশে ভাড়া বৃদ্ধি বাতিল ও যাত্রী হয়রানির প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড উপজেলা শাখার আয়োজনে সীতাকুণ্ড পৌরসদরে আজ (১২আগস্ট) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন।

বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতি সীতাকুণ্ড শাখার আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবুল কাসেম মো. ওয়াহিদীর সভাপতিত্বে সাংবাদিক জাহাঙ্গীর আলম বিএসসি ও এম কে মনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ।

প্রধান অতিথি আ ম ম দিলসাদ বলেন,৬০% ভাড়া নয়, দ্বিগুণ ভাড়া আদায় করা হচ্ছে গণপরিবহনে, কোনো ধরনের স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। কোনো শ্রমিকের মুখে মাস্ক নেই।এসময় তিনি আরো বলেন, এটি একটি জনপ্রিয় জনদাবি। সকল জনপ্রতিনিধির উচিত জনদাবির সাথে একাত্মতা পোষণ করা এবং উপস্থিত হওয়া। গণপরিবহনে বিশৃঙ্খলা দূর করে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্যে তিনি সংশ্ষ্টি কর্তৃপক্ষকে আহবান জানান। এসময় বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা স্কাউট কমিশনার জাহাঙ্গীর আলম ভুঁইয়া,সীতাকুণ্ড দোকান মালিক সমিতির সাবেক সভাপতি নাছির উদ্দীন ভুঁইয়া, পৌরদোকান মালিক সমিতির আহ্বায়ক মসিউদ্দৌলা,সদস্য সচিব অধ্যাপক রনজিত সাহ,কাউন্সিলর দিদারুল আলম এ্যাপেলো,সীতাকুণ্ড প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক ও শৈলীর প্রধান নাছির উদ্দীন অনিক,সীতাকুণ্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর নির্বাহী সদস্য খায়রুল ইসলাম,বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড উপজেলা শাখার সদস্য সচিব লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা,পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সহ সভাপতি খোরশেদ আলম,সীতাকুণ্ড নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আবুল কালাম আজাদ, তরুণ কবি বাসু দেব নাথ, সাংবাদিক কামরুল ইসলাম দুলু,বাবুল মিয়া বাবলা,জাহাঙ্গীর আলম,মুসলেহ উদ্দীন,মডার্ন হাসপাতালের ইমাম উদ্দীন স্বপন, মাওলানা জয়নুল আবেদিন, সাকসেস ইউৃ্যান রাইটস সোসাইটি র মো. ইকবাল হোসেন শিবলু,স্বাধীন বাংলার কামরুল হাসান। সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সহ সভাপতি মো. সায়েদ উদ্দিন,প্রথম প্রহর ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল,বারামখানা সংগঠনের সভাপতি নাহিদ চৌধুরী, সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের সভাপতি ফজলুল করিম, সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মুশারফ, দিশারি ফাউন্ডেশন এর সদস্য নুরুল আমিন,মো. নাদিমুজ্জামান রাশেদ,মানবতা ফাউন্ডেশন এর সভাপতি রণি খান।

আর পড়ুন:   তামিম সরে দাঁড়ালেন বিশ্বকাপ থেকে   

এসময় বক্তারা বলেন, ২৪ ঘণ্টার মধ্যে সীতাকুণ্ডে চলমান অনিয়ম তুলে নিয়ে পূর্বের ভাড়া বহাল করা হোক এবং সকল প্রকার যাত্রীহয়রানি বন্ধ করে গণপরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনা হোক।