৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দেশের প্রথম ফিল্ড হাসপাতাল পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আজ শুক্রবার (১৭ জুলাই) সকালে ঢাকা থেকে সড়ক পথে চট্টগ্রাম আসার পথে ফৌজদারহাটে অবস্থিত ফিল্ড হাসপাতালে আকস্মিক পডরিদর্শন করেন তারা।  তাদের স্বাগত জানান, ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও সিইও ডা. বিদ্যুত বড়ুয়া।

শিক্ষা উপমন্ত্রী নওফেল ও ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া   হাসাপতালের চিকিৎসক-নার্স এবং স্বেচ্ছাসেবকদের সাথে কথা বলেন এবং হাসপাতালের বিভিন্ন স্থানগুলো পরিদর্শন করেন। এসময় তারা মহামারী এ দুর্যোগে মানবতার সেবায় এগিয়ে এসে অস্থায়ী ৬০ শয্যার ফিল্ড হাসপাতাল প্রতিষ্ঠার বিষয়টি স্মরণ করেন এবং বিদ্যুত বড়ুয়াসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় ব্যারিস্টার নওফেল ও বিপ্লব বড়ুয়া ব্যক্তিগত পক্ষ থেকে হাসপাতালের জন্য পৃথকভাবে আর্থিক অনুদান প্রদান করেন। এর আগেও এই দুই নেতা হাসপাতালের জন্য মাস্ক, পিপিই, গ্লাভসহ সুরক্ষা ও চিকিৎসাসামগ্রী প্রদান করেন। এর আগেও এই দুই নেতা হাসপাতালের জন্য মাস্ক, পিপিই, গ্লাভসহ সুরক্ষা ও চিকিৎসাসামগ্রী প্রদান করেন।