৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম জনগণের মনে আস্থা তৈরি করতে পেরেছে বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আজ বৃহস্পতিবার নগরের পাঁচলাইশের প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলের পক্ষ থেকে করোনা আইসোলেশন সেন্টারকে এক্স-রে মেশিন হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিক্ষা উপমন্ত্রী বলেন, চিকিৎসা সেবার জন্য সাধারণ মানুষ সেখানে (করোনা আইসোলেশন সেন্টার) যাচ্ছে এবং প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল কর্তৃক প্রদান করা অত্যাধুনিক এক্স-রে মেশিনের কারণে তাদের চিকিৎসা সেবা প্রদান আরো সহজ ও উন্নত হবে।

নওফেল বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা করোনা সংকটের শুরু থেকে সংকট মোকাবিলায় চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের মাঝে সাহস জুগিয়েছেন। আমাদের এই যুদ্ধে মাঠে থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রণোদনা ঘোষণা করেছেন, নির্দেশনা দিয়েছেন। প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী থেকে শুরু করে এই সংকট মোকাবিলায় সবাইকে মাঠে নামিয়েছেন।

১৯৭১ সালে যেভাবে সারা দেশবাসী ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধ করেছিল আজ ঠিক তেমনিভাবে  দেশবাসী এক হয়ে বঙ্গবন্ধু কন্যার বলিষ্ঠ নেতৃত্বে এই সংকট শক্তহাতে মোকাবেলা করছে বলেও মন্তব্য করেন মহিবুল হাসান চৌধুরী নওফেল।