৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম এর সুস্থতা কামনা করে সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আজ (২৯জুন) বাদ মাগরিব  সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের পূর্ব গোলাবাড়িয়া জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আ ম ম দিলসাদ

এম এ সালামসহ সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, বর্ষীয়ান রাজনীতিবিদ ডা. এখলাস  উদ্দীনের রোগমুক্তি এবং সুস্থতা কামনা ও সম্প্রতি মৃত্যুবরণকারী আওয়ামী লীগ নেতাদের জন্যও দোয়া করা হয়।

উক্ত দোয়া মাহফিলে প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের  সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া। দোয়া মাহফিলে  উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য  ও আওয়ামী লীগ নেতা আ ম ম দিলসাদ, উপজেলা আওয়ামী লীগ নেতা যথাক্রমে গোলাম রাব্বানী, রেজাউল করিম বাহার, জাহাঙ্গীর ভূঁইয়া, শ্রমিক লীগ  নেতা সামছুল আলম, আওয়ামী লীগ নেতা  সাইদ মিয়া, রুহুল আমিন, খোরশেদ আলম,আবুল বশর ভূঁইয়া, এডভোকেট আব্দুস সামাদ, মোহাম্মদ শাহাবুদ্দিন, দানু সওদাগর,  সাবেক ছাত্রলীগ নেতা ভূঁইয়া সামী আল মুজতবা শুভ, জাহেদ চৌধুরী ফারুক, ইফতেখার উদ্দিন দিলশাদ, ইকবাল হোসেন টিপু, জয়নাল আবেদিন, নুর সোলেমান সেলিম প্রমুখ।