৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

রাষ্ট্রপতি  ও বিশ্ববিদ্যালয় চ্যান্সেলর কর্তৃক দুই বছরের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সিন্ডিকেট সদস্য হিসেবে তিন শিক্ষককে মনোনয়ন দিয়েছেন  ।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য উল্লেখ করা হয়।

এই তিন শিক্ষক হলেন লোক প্রশাসন বিভাগের বিভাগের অধ্যাপক ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী, পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. এ কে এম মাঈনুল হক নিয়াজী এবং অধ্যাপক ড. নাসিম হাসান।

প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমতিক্রমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আইন, ১৯৭৩ এর ধারা ২৫ (১) ও ২৫ (৩) অনুসারে এই তিনজন ব্যক্তিকে ২ বছরের জন্য বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য মনোনয়ন প্রদান করা হলো।

এ তিনজন শিক্ষককে সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনয়ন দেয়ায় চবির উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার মহামান্য রাষ্ট্রপতি  মোঃ আবদুল হামিদ এবং মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

একইসাথে মাননীয় উপাচার্য এ তিনজন বিজ্ঞ শিক্ষককে অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

উপাচার্য এক অভিনন্দন বার্তায় বলেন, নবনিযুক্ত সিন্ডিকেট সদস্যবৃন্দ তাঁদের অভিজ্ঞতা, দক্ষতা এবং বিচক্ষণতা দিয়ে এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে আন্তরিকতার সাথে কাজ করে যাবেন।