[bangla_date] || [english_date]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, চট্টগ্রাম -১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম শনিবার ( ৯ ডিসেম্বর) সকাল থেকে পর্যায়ক্রমে তার এইচ.এম ভবনে আগত বিভিন্ন এলাকার নির্মাণ শ্রমিক ৮, ১২ ও ২৪ ওয়ার্ড এর নানা শ্রেণি- পেশার মানুষ এবং ২৪ নম্বর ওয়ার্ডস্থ পিডিবি জামে মসজিদে নামাজ আদায় ও  মসজিদের মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেন, অতীতে মানুষের পাশে সার্বক্ষণিক ছিলাম, আজো আছি এবং আগামীতেও থাকবো। তিনি বলেন, মেয়র ও কাউন্সিলর পদে দায়িত্ব পালন কালে প্রতিদিন প্রতিমুহুর্তে মানুষের সুখ-দু:খের কথা শুনেছি এবং মানুষের দু:খ-কষ্ট লাগবের চেষ্টা করেছি, কাউকে বঞ্চিত করিনি। তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, অবাধ অংশগ্রহণমূলক হবে এ আশায় অপেক্ষা আছি। আমি আশা করি, ভোটারগণ স্বউদ্যোগী হয়ে দেশ ও জাতীর স্বার্থে ভোট প্রয়োগ করলে আমি বঞ্চিত হবোনা। আমি সত্য ও ন্যায়ের পক্ষে। দেশে যাকিছু ভাল কাজ হয়েছে এসবের স্বীকৃতি মানুষ দেবে। দেশের মানুষ উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি চায়- তাদের প্রতি আহবান থাকবে, আপনারা সকলে ভোট কেন্দ্রে যাবেন এবং স্বাধীনভাবে নিজ নিজ ভোট প্রয়োগ করবেন।

শুভেচ্ছা বিনিময়ে সংশ্লিষ্টদের পক্ষে মতামত তুলে ধরেন হারুনুর রশীদ মোল্লা, মফিজুর রহমান, মাহবুবুল আলম, মো. আবদুল আজিজ,আবুল কাসেম, মাসুদ পাভেজ, রেজাউল করিম, নুরুল ইসলাম, শাহজাহান, জহির, হুমায়ুন কবির, ইব্রাহীম, হাছান নাছির, সরোয়ার আলম, মো.আকবর, নুরুল আজিম, নুরুল ইসলাম জনি, মো. জুয়েল ও মো. হোসেনসহ অন্যরা। এরা সবাই আসন্ন নির্বাচন উৎসবমুখর হবে বলে মতামত ব্যক্ত করেন। পিডিবি জামে মসজিদে নামাজ আদায় ও মুসল্লীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে মিলাদ ও দোয়া মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন পিডিবি জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ ইব্রাহীম।