[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

বিনামূল্যে বাস সেবা কার্যক্রমের উদ্বোধন করছেন  ইউএনও কে এম রফিকুল ইসলাম এবং এমএফজেএফ এর প্রধান উপদেষ্টা আহমেদ আরমান সিদ্দিকী

এসএসসি পরীক্ষার ১ম দিন। সীতাকুণ্ডের মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন (এমএফজেএফ) কর্তৃক  ৫ম বারের মত শুরু হয়ে গেল পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে বাস সেবা ( Road to light SSC-2024). এখানকার পরীক্ষার্থীদের যথাসময়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেয়ার লক্ষ্যে এলবিয়ন গ্রুপ এর সহযোগিতায় এমএফজেএফ এর এমন মহতি উদ্যোগ।

আজ বৃহস্পতিবার  (১৫ ফেব্রুয়ারি) পরীক্ষার প্রথম দিন  সকালে ফিতা কাটার মাধ্যমে বিনামূল্যে বাস সেবা  কার্যক্রমের উদ্বোধন করেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  কে এম রফিকুল ইসলাম। এ সময় এমএফজেএফ এর প্রধান উপদেষ্টা আহমেদ আরমান সিদ্দিকী, উপদেষ্টাবৃন্দ এবং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

২০২২ সালে শুরু হওয়া এই সেবাটি আবারও ৫ম বারের মতো গৃহীত হয়েছে- যাতে সীতাকুণ্ডের পরীক্ষার্থীদের যাতায়াত সংক্রান্ত কোনো সমস্যার মুখোমুখি হতে না হয়; তারা যেন নিশ্চিন্তে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে পারে। পরীক্ষার্থীদের  নিরাপদে এবং যথাসময়ে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেয়ার লক্ষ্যেই এই উদ্যোগ।সম্প্রতি এটি পরীক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

এমএফজেএফ ২০২২খ্রিস্টাব্দ থেকে যাত্রা শুরু করে এই পর্যন্ত বেশ কয়েকটি সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করেছে। সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করা, একটি সুন্দর পরিবেশ গড়ে তোলা, সমাজের বেকার যুবক-যুবতিদের কর্মসংস্থানের সু্যোগ করে দেয়া এবং এসবের মাধ্যমে মানুষকে একটি মর্যাদাপূর্ণ জীবন যাপন করতে সাহায্য করাই মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন এর মূল লক্ষ্য।