[bangla_date] || [english_date]
প্রধান অতিথির বক্তৃতা করছেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম।

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর উদ্যোগে গত ১১ ডিসেম্বর নগরীর একটি কমিউনিটি সেন্টারে স্বেচ্ছাসেবক মনস্বাত্তিক বিকাশের লক্ষ্যে রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী আয়োজনের মাধ্যমে ইয়ুথ ফ্যাস্টিভল সম্পন্ন হয়।

উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম।

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর যুব প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী আসলাম খান। আইসিটি, মিডিয়া ও কমিউনিকেশন বিভাগীয় প্রধান অভিষেক চৌধুরীর সঞ্চালনায় সম্মানিত উপস্থিতির মধ্যে ছিলেন জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য শাহাদাত হোসেন রুমেল, রাইসুল ইসলাম চৌধুরী, শহীদুল ইসলাম, হাসান মুরাদ বিপ্লব, ইসমাইল হক চৌধুরী ফয়সাল, হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশরাফদৌল্লা সুজন,প্রাক্তন যুব প্রধান গাজী মো. ইফতেকার হোসেন ইমুসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রেড ক্রিসেন্ট ভবিষ্যতে আরো বড় করে এই আয়োজন করতে হবে। এই আয়োজন স্বেচ্ছাসেবকদের মনস্তাত্ত্বিক প্রশান্তি হয়েছে। মানবিক গুণাবলি সম্পন্ন রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক গঠনে আমরা বিভিন্ন প্রশিক্ষণ ও শিক্ষণীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

দিনব্যাপী গেমস ও র‌্যাফেল ড্র এর পুরষ্কার বিতরণ করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়।