[bangla_date] || [english_date]

বিএনপির ডাকা অবরোধ জনগণ মানেনা বলেই দেশে কর্মচঞ্চল পরিবেশ বিরাজ করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো রেজাউল করিম চৌধুরী।
রবিবার (২৬নভেম্বর) পাঁচলাইশ থানা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি’র সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন মেয়র।
মেয়র বিএনপির উদ্দেশ্যে বলেন, জনগণ বিএনপির অবরোধ মানেনা। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের সুফলে খুশি হয়ে দেশকে এগিয়ে নিতে চায়। দেশকে ধ্বংস করাই বিএনপির হরতাল-নৈরাজ্যের লক্ষ্য। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিত করে তার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে হবে। অগ্নি সন্ত্রাসীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। বিএনপি-জামায়ত দেশের উন্নয়নকে সহ্য করতে পারছে না। তারা দেশকে ধ্বংস করার জন্য আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের আশ্রয় নিয়েছে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে তাদের এই ঘৃন্য ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

আহমদুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন আতিকুর রহমান, শেখ সোহরাওয়ার্দী, এম এ রহিম, এস এম খালেদ বাবলু, নুরুল আজিম রনি, জাহাঙ্গীর আলম, এস এম আলমগীর, তৌহিদুল আনোয়ার, অহিদ চৌধুরী, কফিল উদ্দিন খোকন, জয় শংকর সরকার, এস এম মানিক, জোহরা বেগম, আব্দুল্লাহ আল তামিম চৌধুরী, মেহেদী হাসান, রেজাউল আলম রিপন, ফয়সাল রফিক, আরফাতুল করিম, মোর্শেদ খান, আশিকুন্নবি, মো. সোহেল, মিজানুর রহমান মিজান, আরিফ হোসেন, ইসমাইল হোসেন রুবেল, তানভীর মেহেদী মাসুদ, মিজানুর রহমান রহিম, এম আর হৃদয়, ইনজামুল হক ইনু, মিনহাজুল ইসলাম মিনহাজ, ইয়াসিন আরাফাত মুন্না, আরাফাত হোসেন, তানভির হোসেন, হৃদয়, ইউসুফ, সাজ্জাদুল ইসলাম সোহাগ, ওবায়দুল আলম শাকিল প্রমুখ।