[bangla_date] || [english_date]

বিনোদন প্রতিবেদক *

চিত্রনায়িকা পরীমণি সন্তান হওয়ার পর দীর্ঘদিন পর্দা থেকে দূরে ছিলেন পরীমণি। তবে গেল বছরের শেষ দিক থেকে আবারও নিয়মিত হয়েছেন কাজে। সিনেমার পাশাপাশি কাজ করছেন ওটিটিতেও। শিগগিরই মুক্তি পাবে পরীমণি অভিনীত ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব।’

কিংকর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’-এর ছায়া অবলম্বনে সাত পর্বের সিরিজটি নির্মাণ করেছেন নির্মাতা অনম বিশ্বাস। যৌথভাবে সিরিজের চিত্রনাট্য লিখেছেন অনম ও আশরাফুল আলম শাওন।

ওয়েব সিরিজটি আসছে অক্টোবরে স্ট্রিমিং হতে যাচ্ছে  ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে মুক্তি পাবে। বুধবার সন্ধ্যায় প্ল্যাটফর্মটির ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়। এ সময় ‘রঙিলা কিতাব’-এর অফিশিয়াল পোস্টারও শেয়ার করা হয়। ট্যাগলাইনে উল্লেখ করা হয়, ‘রক্তে রাঙা প্রেমের কিস্সা’!

‘রঙিলা কিতাব’-এ পরীমণির বিপরীতে অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান। বিভিন্ন চরিত্রে আরও আছেন শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।

ওয়েব সিরিজটিতে একজন গ্যাংস্টারের স্ত্রীর চরিত্রে দেখা যাবে পরীমণিকে। এর আগে গত ৮ আগস্ট সিরিজটি মুক্তির কথা থাকলেও বাংলাদেশের আন্দোলন পরিস্থিতি বিবেচনায় মুক্তির সিদ্ধান্ত থেকে পিছিয়ে দেয়া হয়।